চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
কাল নির্বাচন কমিশনের সভা যে কোনোদিন চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আগামীকাল ১৬ ফেব্রুয়ারি রোববার নির্বাচন কমিশনের এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হবে। এ সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন, শূন্য হওয়া দু'টি সংসদীয় আসনের উপ-নির্বাচন এবং কয়েকটি ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচন নিয়ে আলোচনা হবে। এ ছাড়া চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল নিয়েও আলোচনা হতে পারে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে। বৈঠকে স্থানীয় সরকারের এসব নির্বাচনের তফসিল নিয়ে আলোচনা হবে। এমনও হতে পারে যে, এসব নির্বাচনের দিন-ক্ষণসহ পূর্ণাঙ্গ তফসিলও নির্ধারণ হয়ে যাবে। তবে তফসিল ঘোষণা হয়ত কিছুটা সময় নিয়ে করা হবে। চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন এবং চাঁদপুর পৌরসভার নির্বাচন ভিন্ন ভিন্ন তারিখে হবে বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।



চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল বিষয়ে জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ হেলাল উদ্দিনের সাথে এ প্রতিবেদকের কথা হয় গতকাল সন্ধ্যায়। তিনি চাঁদপুর কণ্ঠকে জানান, ১৬ ফেব্রুয়ারি রোববার নির্বাচন কমিশনের সভা হবে। এ সভায় চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন ও শূন্য হওয়া দু'টি সংসদীয় আসনের উপ-নির্বাচনের তফসিল নিয়ে আলোচনা হবে। তখন চাঁদপুর পৌরসভা নির্বাচনের তফসিল নিয়েও আলোচনা হতে পারে। তবে তিনি জোর দিয়ে বলেন, রোববারের পর যে কোনোদিন চাঁদপুর পৌরসভার নির্বাচনের তফসিল ঘোষণা হতে পারে। তিনি আরো জানান, মার্চের শেষ সপ্তাহে চাঁদপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠিত হবে।



 



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪১৫৫৫
পুরোন সংখ্যা