চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুরে উদ্যমী নারী মেলার সমাপনী ও পুরস্কার প্রদান অনুষ্ঠান
নারীদের বাদ দিয়ে কোনো রাষ্ট্র বা সমাজের উন্নয়ন করা যায় না
------------মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ
গোলাম মোস্তফা
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ বলেছেন, রাষ্ট্র ও সমাজকে এগিয়ে নিতে হলে নারীকে বাদ দিয়ে তা কখনো সম্ভব হবে না। তিনি বলেন, স্বাধীনতার পর দেশের রাষ্ট্রীয় ক্ষমতায় যতগুলো সরকার এসেছে, কোনো সরকারই দেশের নারী সমাজের উন্নয়নে কাজ করেনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দেশের নারী উন্নয়নে যে অবদান রেখেছেন তা সারা বিশ্বে বিরল ইতিহাস হয়ে থাকবে। তিনি নারীদেরকে রাজনৈতিক-সামাজিক-সাংস্কৃতিক সকল ক্ষেত্রে প্রতিষ্ঠিত করেছেন। তিনি চাঁদপুরের এই উদ্যমী নারী মেলার মূল আয়োজক অপ্সরা ইন্টারন্যাশনালের ব্যবস্থাপনা পরিচালক মুনিরা আক্তারের ভূয়সী প্রশংসা করে বলেন, চাঁদপুরের এই কৃতী সন্তানকে এ আয়োজন করার জন্যে ধন্যবাদ জানাই। তিনি বলেন, চাঁদপুর পৌর পরিষদ নারীদের উন্নয়নে সামাজিক এবং সমষ্টিগতভাবে পাশে থাকবে। তিনি বলেন, পৌর মেয়র হিসেবে যতদিন আছি ততদিন আপনাদের প্রতি আমার সহযোগিতার হাত থাকবে।



মেয়র আলহাজ নাছির উদ্দিন আহমেদ গতকাল ১৪ ফেব্রুয়ারি শুক্রবার বিকেলে চাঁদপুর শহরের শহীদ মুক্তিযোদ্ধা সড়কস্থ শহীদ মিনার প্রাঙ্গণে অপ্সরা ইন্টারন্যাশনাল ও চাঁদপুর চেম্বার অব কমার্সের আয়োজনে ৮ দিনব্যাপী উদ্যমী নারী মেলার সমাপনী অনুষ্ঠানের আলোচনা সভা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।



নারী উদ্যমী মেলার প্রধান সমন্বয়কারী ও চাঁদপুর চেম্বার অব কমার্সের পরিচালক বিশিষ্ট রাজনীতিবিদ আমিনুর রহমান বাবুলের সভাপতিত্বে এবং দৈনিক চাঁদপুর প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক ইকবাল হোসেন পাটোয়ারীর উপস্থাপনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান আলোচকের বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম অফিসের নির্বাহী পরিচালক একেএম মহিউদ্দিন আজাদ। অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন নারী উদ্যমী মেলার আহ্বায়ক মুনিরা আক্তার।



আলোচনা শেষে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথি মেলায় অংশগ্রহণকারী বিভিন্ন প্রতিষ্ঠানকে মেলার পক্ষ থেকে সনদপত্র বিতরণ করেন



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৮৭১২২১
পুরোন সংখ্যা