চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে আওয়ামী লীগ নেতা ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনায় যুবলীগ নেতা-কর্মীদের নামে মামলা
ফরিদগঞ্জ ব্যুরো
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ উপজেলার বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা কৃষক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং বালিথুবা পূর্ব ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এইচএম হারুনের উপর সন্ত্রাসী হামলার ঘটনায় মামলা দায়ের হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে আহত ইউপি চেয়ারম্যানের ভাই ঝুটন বাদী হয়ে উপজেলা যুবলীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক হেলাল উদ্দিনকে প্রধান আসামী করে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি খাজে আহমদ মজুমদার, উপজেলা যুবলীগের আহ্বায়ক আবু সুফিয়ানসহ ১০ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত ২০/২৫ জনকে অভিযুক্ত করে মামলা দায়ের করেন (নং-১৭। তাং : ১৩.২.২০২০)।



এদিকে বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ বাজারে ইউপি চেয়ারম্যানের উপর হামলার ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুরের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান।



মামলা দায়েরের কথা স্বীকার করে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, জনস্বার্থবিরোধী কোনো কর্মকাণ্ড হতে দেয়া হবে না। ভবিষ্যতে কেউ এ ধরনের ঘটনা পুনরায় করার চেষ্টা করলে কঠোর হস্তে দমন করা হবে।



উল্লেখ্য, গত বৃহস্পতিবার বিকেলে ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক সমন্বয় সভা ও বিশ্বকাপ ক্রিকেট দলের দুই সদস্যের সংবর্ধনা অনুষ্ঠান শেষে বিকেলে বাড়ি ফেরার পথে ফরিদগঞ্জ উপজেলা সদরের পূর্ব বাজারে ইউপি চেয়ারম্যান এইচএম হারুনের উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। তারা তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। তার বাম হাতের দুটি আঙ্গুল হাত থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। একই সময় সন্ত্রাসীদের হামলায় বালিথুবা পূর্ব ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মহসিন তপাদারও গুরুতর আহত হন।


আজকের পাঠকসংখ্যা
৬০৯৯০৯
পুরোন সংখ্যা