চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
এলজিইডি চাঁদপুরের মুজিববর্ষ উদ্‌যাপন উপলক্ষে
নাচ, গান, কবিতা আবৃত্তি, ব্যাডমিন্টন প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান
সেলিম রেজা
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী (মুজিববর্ষ) উদ্‌যাপন উপলক্ষে এলজিইডি চাঁদপুর এবং সকল উপজেলায় কর্মরত কর্মকর্তা-কর্মচারী ও তাদের সন্তানদের নিয়ে গত ২০ জানুয়ারি থেকে ব্যাপক অনুষ্ঠানমালার আয়োজন করা হয়েছে।



এ উপলক্ষে গতকাল শুক্রবার সকাল ১০টায় এলজিইডি চাঁদপুরের হলরুমে পুরস্কার বিতরণ এবং সংবর্ধনার আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এলজিইডি চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইউনুছ হোসেন বিশ্বাস। সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ ফখরুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিসেস ফারজানা আফতাব ও মিসেস ফাতেমা তুজ জোহরা। পরে ৩টি (ক, খ ও গ) বিভাগে বিভিন্ন প্রতিযোগিতায় মোট ১৭ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।



এর মধ্যে ক বিভাগে ১৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। সঙ্গীতে ৪ জন। এদের মধ্যে প্রথম হয়েছে মিফতাহুল জান্নাত, ২য় তৈরী সরকার ও ৩য় নৈশিম হক। আবৃত্তিতে ৭ জন অংশগ্রহণ করে। এদের মধ্যে প্রথম হয়েছে মিফতাহুল জান্নাত, ২য় নৈশিম হক ও ৩য় ইফরিত তাসফিআ। নৃত্যে ২ জন অংশগ্রহণ করে। এদের মধ্যে ১ম হয়েছে তৈরী সরকার এবং ২য় ইসরাত জাহান হাবিবা।



খ বিভাগে আবৃত্তিতে ৩ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এদের মধ্যে ১ম হয়েছে মুনতাসির মুহম্মদ মুত্তাকি, ২য় ইসরাত জাহান হৃদি ও ৩য় হয়েছে মোঃ রুবায়ের হাছান। গ বিভাগে ১ জন সাদিয়া জামান।



এলজিইডি চাঁদপুরের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের সমন্বয়ে ব্যাডমিন্টন প্রতিযোগিতায় ৫টি গ্রুপে ১০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। এদের মধ্যে দ্বৈত গ্রুপে চ্যাম্পিয়ন হয় সাবি্বর আহমেদ ও নাজমুল হাসান। রানার্স আপ হয় রফিকুল ইসলাম ও সাকিব আল হাসান। ২য় রানার্স আপ হন সিনিয়র সহকারী প্রকৌশলী মোঃ ফখরুল ইসলাম ও অনুভব চক্রবর্তী। পরে এলজিইডি চাঁদপুরের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ ইউনুছ হোসেন বিশ্বাসকে সম্মাননা প্রদান করা হয়।



অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করে চাঁদপুর জেলা শিল্পকলা একাডেমী। সঙ্গীত ও আবৃত্তি প্রতিযোগিতায় বিচারকের দায়িত্ব পালন করেন মৃণাল সরকার এবং নৃত্য প্রতিযোগিতায় সোমা দত্ত।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৫৬৪০০
পুরোন সংখ্যা