চাঁদপুর, শনিবার ১৫ ফেব্রুয়ারি ২০২০, ২ ফাল্গুন ১৪২৬, ২০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • শাহরাস্তিতে ডাকাতি মামলায় একজনের মৃত্যুদণ্ড ও ৪ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে চাঁদপুরের জেলা ও দায়রা জজ আদালত। || 
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৪। আকাশমণ্ডলী ও পৃথিবীতে যাহা কিছু আছে সমস্তই তিনি জানেন এবং তিনি জানেন তোমরা যাহা গোপন কর ও তোমরা যাহা প্রকাশ কর এবং তিনি অন্তযামী।


 


 


 


 


 


 


আমি অস্বীকার করছি না যে, মেয়েরা বোকা, মহান খোদা তাদের তৈরি করেছেন পুরুষদের জুরী হিসাবে।


-জর্জ ইলিয়ট।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


 


 


 


 


ফটো গ্যালারি
বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট লীগ
মধুসূদনের কাছে ৪৯ রানে অলআউট আক্কাছ আলী
চৌধুরী ইয়াসিন ইকরাম
১৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর স্টেডিয়ামে অনুষ্ঠিত বঙ্গবন্ধু জাতীয় স্কুল ক্রিকেট টুর্নামেন্টের পঞ্চম দিনের খেলায় জয়লাভ করেছে পুরাণবাজার মধুসূদন হাইস্কুল। আজকের খেলায় অংশগ্রহণ করবে হাসান আলী সরকারি হাইস্কুল ও গণি মডেল হাইস্কুল। এ দুটি দলই তাদের প্রথম খেলাগুলোতে হেরেছে।



গতকাল ১৪ ফেব্রুয়ারি শুক্রবার অনুষ্ঠিত খেলায় মধুসূদন হাইস্কুল ক্রিকেট দলের খেলোয়াড়দের কাছে মাত্র ৪৯ রানে অলআউট হয়ে যায় আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর ক্রিকেট দল। খেলার ফলাফলের এ বিষয়টি নিশ্চিত করেছেন ক্রিকেট কোচ ও লীগের সমন্বয়ক শামীম ফারুকী।



জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবর্ষপূর্তি ও মুজিববর্ষ উপলক্ষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের আয়োজনে সারাদেশে এ স্কুল ক্রিকেট টুর্নামেন্ট শুরু হয়েছে। লীগের ৫টি ম্যাচের মধ্যে এ গ্রুপে থাকা পুরাণবাজার মধূসূদন হাইস্কুল গত ১১ ফেব্রুয়ারি গত বছরের স্কুল ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন গণি মডেল হাইস্কুলের ক্রিকেট দলের সাথে প্রথম ম্যাচটিতে অংশ নেয়। এতে পুরাণবাজর মধূসূদন হাইস্কুল ২০ রানে গণি মডেলের সাথে জয়ী হয়। আর মধুসূদন স্কুল গতকালকের তাদের ২য় ম্যাচে আক্কাছ আলী রেলওয়ে একাডেমী ক্রিকেট দলের সাথে খেলে। এ ম্যাচে আক্কাছ আলী রেলওয়ে একাডেমীর সাথে মধুসূদন উচ্চ বিদ্যালয় জয়ী হওয়ার ফলে গ্রুপ 'এ' র চ্যাম্পিয়ন হয়ে লীগের ফাইনাল খেলার পথে অনেকটা এগিয়ে গেলো।



জানা যায়, গতকাল শুক্রবারের ম্যাচটিতে টসে জয়ী হয়ে আক্কাছ আলী রেলওয়ে একাডেমী প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। তারা মাত্র ১৬ ওভারে সবক'টি উইকেট হারিয়ে ৪৯ রান করে। পুরাণবাজার মধুসূদন হাইস্কুল ক্রিকেট দলের খেলোয়াড়রা ৫০ রানের জয়ের টার্গেট নিয়ে খেলতে নামে। মধুসূদন মাত্র ১২ ওভারে ২ উইকেট হারিয়ে ৫১ রান করে। পুরাণবাজার মধুসূদন ৮ উইকেটে জয়ী হয়ে মাঠ ছাড়ে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৭০৯৭৪৮
পুরোন সংখ্যা