চাঁদপুর, সোমবার ১৭ ফেব্রুয়ারি ২০২০, ৪ ফাল্গুন ১৪২৬, ২২ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। উহা এইজন্য যে, উহাদের নিকট উহাদের রাসূলগণ স্পষ্ট নিদর্শনসহ আসিত তখন উহারা বলিত, 'মানুষই কি আমাদিগকে পথের সন্ধান দিবে? অতঃপর উহারা কুফরী করিল ও মুখ ফিরাইয়া লইল। কিন্তু ইহাতে আল্লাহর কিছু আসে যায় না; আল্লাহ অভাবমুক্ত, প্রশংসার্হ।


 


 


 


মা-বাবাকে ভালোবাসা শ্রদ্ধা করা প্রকৃতির প্রথম আইন।


-ভ্যালিরিয়াস ম্যাঙ্য়িাম।


 


 


যে মুসলমান অবৈধ (হারাম) বস্তু হইতে দূরে থাকে ও ভিক্ষাবৃত্তি হইতে দূরে থাকে, যাহার শুধু একটি পরিবার (স্ত্রী), খোদাতায়ালা তাহাকেই ভালোবাসেন।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ৭টি মামলার পলাতক আসামী হাবিব মৃধা গ্রেফতার
বিশেষ প্রতিনিধি
১৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ থানা পুলিশের বিশেষ অভিযানে ৭ মামলার পলাতক আসামী ছাড়াও বিজ্ঞ আদালত কর্তৃক ৭ বছরের সাজা ও অর্থদণ্ড প্রাপ্ত পলাতক আসামী হাবিব মৃধাকে গতকাল রোববার বিকেলে ফরিদগঞ্জের রায়পুর সীমান্তবর্তী এলাকা বর্ডারবাজার থেকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। এজন্যে থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিবের নির্দেশে এক অভিযান পরিচালিত হয়েছে।



পুলিশ জানায়, গোপন সূত্রে খবর পেয়ে এসআই সুমন্ত মজুমদার, এএসআই ইলিয়াছ উদ্দিন, এএসআই গোলাম রসুল ও এএসআই রবিউল ইসলাম সহ সঙ্গীয় ফোর্স গতকাল রোববার উপজেলার হর্নি দূর্গাপুর গ্রাম থেকে হাবিব মৃধাকে গ্রেফতার করেছে।



ওসি আব্দুর রকিব জানান, হর্নি দূর্গাপুর গ্রামের মৃত মনির হোসেন মৃধার ছেলে হাবিব উল্লা আরো ৬টি মামলার ওয়ারেন্টভুক্ত পলাতক আসামী । এর মধ্যে একটি মামলায় হাবিব মৃধার বিরুদ্ধে ৭ বছরের সাজা ও ২০ হাজার টাকার জরিমানার রায় হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
৪৫৬৬৮৭
পুরোন সংখ্যা