চাঁদপুর, মঙ্গলবার ১৮ ফেব্রুয়ারি ২০২০, ৫ ফাল্গুন ১৪২৬, ২৩ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
নিরাপত্তাহীনতায় যে সভায় কোনো চেয়ারম্যান উপস্থিত হননি
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১৮ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+

ফরিদগঞ্জ উপজেলা পরিষদের মাসিক আইনশৃঙ্খলা সভায় নিরাপত্তাহীনতার কারণে অনেকেই উপস্থিত হননি। ইউনিয়ন পরিষদের সকল চেয়ারম্যান, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ভারপ্রাপ্ত মেয়র অথবা তার প্রতিনিধি, থানার অফিসার ইনচার্জসহ কেউই উপস্থিত ছিলেন না। এমনকি স্থানীয় সংসদ সদস্যও এ সভায় অনুপস্থিত ছিলেন। যদিও উপজেলা নির্বাহী অফিসার যারা উপস্থিত ছিলেন তাদের স্বাক্ষর নিয়ে কোনোরকম একটি সভা দেখিয়ে দেয়ার চেষ্টা করেছেন বলে ইউনিয়ন পরিষদের বেশ কয়েকজন চেয়ারম্যান এবং উপজেলা পরিষদের জনপ্রতিনিধিরা জানান। তবে আইন শৃঙ্খলা সভা হয়েছে বলে দাবি করেছেন উপজেলা নির্বাহী অফিসার।

হঠাৎ করে কেনো সবাই একযোগে মাসিক আইনশৃঙ্খলা সভা বর্জন করলেন তা খতিয়ে দেখতে গিয়ে জানা গেছে, নিরাপত্তাহীনতার কারণ দেখিয়ে তারা সভা বর্জন করেছেন। গত ১৩ ফেব্রুয়ারি উপজেলার মাসিক সমন্বয় সভা শেষ করে বাড়ি যাওয়ার পথে একদল সন্ত্রাসী ২নং বালিথুবা পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদকে হত্যার উদ্দেশ্যে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ কারণেই অন্য চেয়ারম্যানগণ ভয়ে এবং প্রতীকি প্রতিবাদ স্বরূপ কেউ গতকালকের আইনশৃঙ্খলা সভায় আসেননি। আইনশৃঙ্খলা সভা হয়নি এমন গুঞ্জনে বিভিন্ন প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে সভার সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা শিউলী হরিকে।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার শিউলী হরি বলেন, আমরা সভা করেছি। অপর এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ক'জন চেয়ারম্যান উপস্থিত ছিলেন, যারা উপস্থিত থাকতে পারনেনি তারা প্রতিনিধি পাঠিয়েছেন।

হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৭। কাফিররা ধারণা করে যে, উহারা কখনও পুনরুত্থিত হইবে না। বল, 'নিশ্চয়ই হইবে, আমার প্রতিপালকের শপথ! তোমরা অবশ্যই পুনরুত্থিত হইবে। অতঃপর তোমরা যাহা করিতে তোমাদিগকে সে সম্বন্ধে অবশ্যই অবহিত করা হইবে। ইহা আল্লাহর পক্ষে সহজ।'


 


 


একজন জ্ঞানী এবং ভালো লোক কখনো হতাশায় ভোগে না।


-ক্যারয়িাস ম্যক্সিমাস।





 


 


যারা ধনী কিংবা সবলকায়, তাদের ভিক্ষা করা অনুচিত।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৭,৫১,৬৫৯ ১৬,৮০,১৩,৪১৫
সুস্থ ৭,৩২,৮১০ ১৪,৯৩,৫৬,৭৪৮
মৃত্যু ১২,৪৪১ ৩৪,৮৮,২৩৭
দেশ ২০০ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৫৮৩০৩
পুরোন সংখ্যা