চাঁদপুর, শুক্রবার ২১ ফেব্রুয়ারি ২০২০, ৮ ফাল্গুন ১৪২৬, ২৬ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৭-সূরা মুল্ক


৩০ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


৬। যাহারা তাহাদের প্রতিপালককে অস্বীকার করে তাহাদের জন্য রহিয়াছে জাহান্নামের শাস্তি, উহা কত মন্দ প্রত্যাবর্তনস্থল।


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
পুরাণবাজারে একুশের কর্মসূচি
২১ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদ্যাপন পরিষদ পুরাণবাজার, চাঁদপুর-এর উদ্যোগে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে। 'সময় আলোকিত হোক, একুশের চেতনায়' এ শ্লোগানে ধারাবাহিক পথচলার ৫১ বছর একুশ উদ্যাপনে পুরাণবাজার কেন্দ্রীয় শহীদ মিনারে ২০ ফেব্রুয়ারি দিবাগত রাত ১২টা ১ মিনিটে শুরু হবে একুশের জাগরণী অনুষ্ঠান।



আজ ভোর ৬টায় জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন, সকাল ৮টায় প্রভাতফেরি, সকাল ৭টায় শপথ অনুষ্ঠান, ৮টা ১৫ মিনিটে পুষ্পস্তবক অর্পণ, দুপুর দেড়টায় মসজিদে দোয়া ও মন্দিরে বিশেষ প্রার্থনা, সন্ধ্যা ৬টায় আলোচনা সভা ও বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করবে উদয়ন কচি-কাঁচার মেলা ও উদয়ন সঙ্গীত বিদ্যালয়, রাত সাড়ে ৮টায় সাংস্কৃতিক অনুষ্ঠান 'রক্তের দাগে দাগে এশো', পরিবেশনায় স্বদেশ সাহিত্য ও সাংস্কৃতিক গোষ্ঠী।



উক্ত কর্মসূচি সফল করার জন্যে সবাইকে অনুরোধ জানিয়েছেন শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন পারিষদ পুরাণবাজার, চাঁদপুর-এর সভাপতি ফয়েজ আহমদ মন্টু ও মহাসচিব মুক্তিযোদ্ধা ব্যাংকার মুজিবুর রহমান।



উল্লেখ্য, একুশে ফেব্রুয়ারি উপলক্ষে পক্ষকালব্যাপি বিভিন্ন প্রতিযোগিতার আয়োজন করে পুরাণবাজার উদ্যাপন পরিষদ। সেই প্রতিযোগিতারও পুরস্কার কেন্দ্রীয় শহীদ মিনারের অনুষ্ঠানে বিতরণ করা হবে।


আজকের পাঠকসংখ্যা
৪১১৬৩৮
পুরোন সংখ্যা