চাঁদপুর, রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১১। আল্লাহর অনুমতি ব্যতিরেকে কোন বিপদই আপতিত হয় না এবং যে আল্লাহকে বিশ্বাস করে তিনি তাহার অন্তরকে সুপথে পরিচালিত করেন। আল্লাহ সর্ববিষয়ে সম্যক অবহিত।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ৬ আজ কেন্দ্রে সুপারিশসহ নাম পাঠাবে
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছয় জন। এঁরা দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন। এ ছয়জন হচ্ছেন বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও চাঁদপুর পৌরসভার সাবেক চেয়ারম্যান শফিকুর রহমান ভূঁইয়া, চাঁদপুর শহর বিএনপির সভাপতি আক্তার হোসেন মাঝি, জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের কেন্দ্রীয় সদস্য অ্যাডঃ জহির উদ্দিন বাবর, চাঁদপুর জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক কাজী মোঃ ইব্রাহিম জুয়েল, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নূরুল আমিন খান আকাশ ও জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার। এ ছয়জন গত তিনদিন জেলা বিএনপি কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেন এবং জমা দেন। গত বৃহস্পতিবার থেকে শুরু হয়ে গতকাল শনিবার দলীয় মনোনয়ন ফরম বিতরণ ও জমাদান কার্যক্রম শেষ হয়।



গতকাল রাত সাড়ে ৮টায় এই ছয় মনোনয়ন প্রত্যাশীর সাক্ষাৎকার নিয়েছেন জেলা বিএনপি নেতৃবৃন্দ। চাঁদপুর শহরের জেএম সেনগুপ্ত রোডস্থ মুনিরা ভবনে এ সাক্ষাৎকার নেয়া হয়। সাক্ষাৎকার নেন জেলা বিএনপির আহ্বায়ক শেখ ফরিদ আহমেদ মানিকসহ অন্য যুগ্ম আহ্বায়কগণ। সাক্ষাৎকার শেষে তিনজনের নাম চূড়ান্ত করে তাদের থেকে যে কাউকে মেয়র পদে দলীয় মনোনয়ন দেয়ার সুপারিশসহ তালিকা জেলা বিএনপির পক্ষ থেকে আজ রোববার বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে পাঠানো হবে। সেখানেও আবার জেলা থেকে প্রেরিত চূড়ান্তদের সাক্ষাৎকার নেয়া হবে। এরপর চূড়ান্তভাবে একজনকে মনোনয়ন দেয়া হবে। জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক মুনির চৌধুরী চাঁদপুর কণ্ঠকে এ তথ্য জানিয়েছেন।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৩৯৫৮২৫
পুরোন সংখ্যা