চাঁদপুর, রোববার ২৩ ফেব্রুয়ারি ২০২০, ১০ ফাল্গুন ১৪২৬, ২৮ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১১। আল্লাহর অনুমতি ব্যতিরেকে কোন বিপদই আপতিত হয় না এবং যে আল্লাহকে বিশ্বাস করে তিনি তাহার অন্তরকে সুপথে পরিচালিত করেন। আল্লাহ সর্ববিষয়ে সম্যক অবহিত।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ বর্ণমালা কিন্ডারগার্টেনের ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ
শিশুদের নীতি-নৈতিকতা শেখানো শিক্ষার একটি অংশ
---------------জাতীয় শিক্ষা ব্যবস্থা একাডেমীর পরিচালক
ফরিদগঞ্জ ব্যুরো
২৩ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে বর্ণমালা কিন্ডারগার্টেনের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল শনিবার দুপুরে প্রতিষ্ঠানের এসএমসির সভাপতি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমানের সভাপ্রধানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জাতীয় শিক্ষা ব্যবস্থাপনা একাডেমীর পরিচালক প্রফেসর লোকমান হোসেন। তিনি বলেন, শিক্ষা মানে শুধু শিক্ষার্থীরা বিদ্যালয়ে আসবে, শিক্ষকরা তাদের লেখাপড়া শেখাবে এমন শিক্ষার মধ্যেই সীমাবদ্ধ নয়। শিশুদের নীতি-নৈতিকতা শেখানো, তাদের ভবিষ্যতে আদর্শ মানুষ হিসেবে গড়ে উঠতে সাহায্য করাও শিক্ষার একটি অংশ। এছাড়া ক্রীড়া ও সংস্কৃতিক চর্চাতো রয়েছেই। আমাদের মনে রাখতে হবে, আমাদের দায়িত্ব ও কর্তব্য কী?, কী করা উচিত, কী করা উচিত নয়। যথাযথ শিক্ষা না পাওয়ার কারণে আজ অনেকেই বিপথে হাঁটছে।



গিয়াস উদ্দিনের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডঃ জাহিদুল ইসলাম রোমান, ডিএমপির সিনিয়র অ্যাসিস্ট্যান্ট কমিশনার মোঃ শাহাদাৎ হোসেন, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম, জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপন, ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আকবর হোসেন মনির, আওয়ামী লীগ নেতা কানাই লাল জনক।



আলোচনা শেষে অতিথিবৃন্দ বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন। এছাড়া চাঁদপুর জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম রিপনের প্রদান করা শিক্ষা উপকরণ প্রথম থেকে ৫ম শ্রেণি পর্যন্ত মেধাবী শিক্ষার্থীদের হাতে তুলে দেন অতিথিবৃন্দ।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
১৮০২১৭
পুরোন সংখ্যা