চাঁদপুর, সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় জেলার শ্রেষ্ঠ তাফাজ্জল হোসেন ঢালী উচ্চ বিদ্যালয়
২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


জেলা পর্যায়ে শুদ্ধ সুরে জাতীয় সংগীত পরিবেশন প্রতিযোগিতা-২০২০-এ মাধ্যমিক স্তরে ১ম স্থান অধিকার করেছে মতলব দক্ষিণ উপজেলার আলহাজ্ব তোফাজ্জল হোসেন ঢালী উচ্চ বিদ্যালয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) দাউদ হোসেন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর সদর ইউএনও কানিজ ফাতেমা, সহকারী কমিশনার (শিক্ষা) মঞ্জুরুল মোর্শেদ। এই প্রথম জেলা পর্যায়ে মতলব দক্ষিণ উপজেলার কোনো প্রতিষ্ঠান ১ম স্থান অর্জন করে বিভাগীয় পর্যায়ে অংশগ্রহণের সুযোগ পাচ্ছে। এ জন্যে বিদ্যালয়টির প্রধান শিক্ষক মোঃ মাজহারুল হক বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক মোঃ আলমগীর আমিন ঢালী সাহেবের আন্তরিক সহযোগিতা এবং শিক্ষার্থীদের প্রচেষ্টায় কৃতিত্ব দিয়েছেন। তিনি আশাবাদী শিক্ষার্থীরা তাদের একাগ্রতা ও নিষ্ঠার দ্বারা বিভাগীয় পর্যায়েও ১ম স্থান অর্জর্র্ন করে চাঁদপুর জেলার জন্য গৌরব বয়ে আনবে। এজন্যে তিনি সংশ্লিষ্ট সকলের প্রয়োজনীয় সহযোগিতা কামনা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
১২৭৪৯১
পুরোন সংখ্যা