চাঁদপুর, সোমবার ২৪ ফেব্রুয়ারি ২০২০, ১১ ফাল্গুন ১৪২৬, ২৯ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১২। তোমরা আল্লাহর আনুগত্য কর এবং রাসূলের আনুগত্য কর; যদি তোমরা মুখ ফিরাইয়া লও, তবে আমার রাসূলের দায়িত্ব কেবল স্পষ্টভাবে প্রচার করা।


 


যে তার দেশকে ভালোবাসতে পারে না, কিছুই সে ভালোবাসতে পারে না। -বায়রন।


 


নিশ্চয় আল্লাহ অত্যাচারীকে শাস্তি প্রদান করেন।...কোন দেশ যখন অত্যাচারী হয়, তোমার প্রভু তাকে শাস্তি প্রদান করেন, তার শাস্তি অতীব ভীষণ।


 


 


 


 


ফটো গ্যালারি
ডুবুরী-উদ্ধারকারীদের বার্ষিক মহড়ার উদ্বোধন
২৪ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


নৌ দুর্ঘটনায় উদ্ধার কাজ দক্ষতা ও দ্রুততার সঙ্গে সম্পাদনের লক্ষ্যে বিআইডাবিস্নউটিএ, বাংলাদেশ নৌ-বাহিনী, কোস্টগার্ড, ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স এবং বাংলাদেশ নৌপুলিশের অংশগ্রহণে ডুবুরী-উদ্ধারকারীদের ৩দিনব্যাপী বার্ষিক মহড়া-২০২০ উদ্বোধন হয়েছে।



রোববার ২৩ ফেব্রুয়ারি দুপুর ১২টায় চাঁদপুর নৌবন্দর এলাকার মেঘনা নদীতে উদ্ধারকারী জাহাজ নির্ভীকে এই উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন বিআইডাবিস্নউটিএর চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক। তিনি তার বক্তব্যে বলেন, আমাদের সক্ষমতা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এখন প্রয়োজন যাত্রীসহ সংশ্লিষ্টদের সচেতনতা। প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রচেষ্টায় মুজিববর্ষে আমাদের কার্যক্রম আরো শক্তিশালী হবে।



বিআইডাবিস্নউটিএর পরিচালক মোঃ শাহজাহানের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন নৌবাহিনীর ক্যাপ্টেন মোঃ নজরুল ইসলাম, চাঁদপুরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জামাল হোসেন, কোস্টগার্ড চাঁদপুর স্টেশন কমান্ডার শহীদুল ইসলাম, চাঁদপুর ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক মোঃ ফরিদুল ইসলাম, চাঁদপুর নৌ থানার ওসি মোঃ আবু তাহের খান, সাংবাদিক মুহাম্মদ মাসুদ আলম, বিপ্লব সরকার প্রমুখ।



পরে বিআইডাবিস্নউটিএ চেয়ারম্যান কমোডর গোলাম সাদেক চাঁদপুর নৌ এলাকা এবং বন্দর পরিবহন কর্মকর্তার কার্যালয় পরিদর্শন করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৪২৭৮৫০
পুরোন সংখ্যা