চাঁদপুর, মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৩। আল্লাহ, তিনি ব্যতীত কোন ইলাহ নাই; সুতরাং মু'মিনগণ আল্লাহর উপর নির্ভর করুক।


১৪। 'হে মু'মিনগণ! তোমাদের স্ত্রী ও সন্তান-সন্তুতিগণের মধ্যে কেহ কেহ তোমাদের শত্রু; অতএব তাহাদের সম্পর্কে তোমরা সতর্ক থাকিও। তোমরা যদি উহাদিগকে মার্জনা কর, উহাদের দোষ-ত্রুটি উপক্ষো কর এবং উহাদিগকে ক্ষমা কর, তবে জানিয়া রাখ, আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
চাঁসক আন্তঃবিভাগ ভলিবল খেলায় চ্যাম্পিয়ন হিসাব বিজ্ঞান, রানার্সআপ রাষ্ট্রবিজ্ঞান
২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মুজিববর্ষ উপলক্ষে চাঁদপুর সরকারি কলেজে অনুষ্ঠিত আন্তঃবিভাগ ভলিবল খেলায় চ্যাম্পিয়ন হয়েছে হিসাববিজ্ঞান বিভাগ। এতে রানার্সআপ হয় রাষ্ট্রবিজ্ঞান বিভাগ। গতকাল সোমবার, ২৪ ফেব্রুয়ারি, সকাল ১১ টায় চাঁদপুর সরকারি কলেজ মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলা শুরু হওয়ার পূর্বে খেলোয়াড়দের উদ্দেশ্যে বক্তব্য রাখেন চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এএসএম দেলওয়ার হোসেন, উপাধ্যক্ষ অসিত বরণ দাশ এবং শিক্ষক পরিষদের সম্পাদক মোঃ ওয়াহিদুজ্জামান। খেলাটি পরিচালনায় ছিলেন ক্রীড়া শিক্ষক স্বপন সাহা।



মাসব্যাপী এ ভলিবল খেলায় অংশ নেয় চাঁদপুর সরকারি কলেজের ১৫টি বিভাগ। পুরো টুর্নামেন্ট জুড়ে দক্ষ ও কৌশলী খেলায় ফাইনালে উঠে হিসাববিজ্ঞান বিভাগ শক্তিশালী রাষ্ট্রবিজ্ঞান বিভাগকে ২-১ সেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।



চ্যাম্পিয়ন দলের খেলোয়াড়রা হলো ঐশী, আরমান, আবুল, ফাহিম, তারেক,হাসান, রুপম, রবিন ও ফারহান। উক্ত খেলায় খেলোয়াড়দের অনুপ্রাণিত করতে মাঠে উপস্থিত ছিলেন হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান বেদারুল আলম, সহকারী অধ্যাপক জাকির হোসাইন, আতিকুর রহমান, প্রভাষক মহসীন শরীফ, মোঃ শাহজালাল এবং কোচের দায়িত্বে থাকা প্রভাষক সাজ্জাদ হোসেন মজুমদার। তাছাড়া সকাল থেকে দুই দলকে সমর্থন করতে প্লে-কার্ড, বাঁশি নিয়ে মাঠে উপস্থিত ছিলো দুই দলের সমর্থকরা।



 


আজকের পাঠকসংখ্যা
১৮১৫০৩
পুরোন সংখ্যা