চাঁদপুর, মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালে ভর্তি হওয়া ছেলেটির করোনা ভাইরাস নেগেটিভ পাওয়া গেছে। অর্থাৎ সে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী নয়। তথ্য সূত্র: আরএমও ডাঃ সুজাউদ্দৌলা রুবেল। || বৈদ্যনাথ সাহা ওরফে সনু সাহা করোনা আক্রান্ত হয়ে মারা যায় নি : সিভিল সার্জন
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৩। আল্লাহ, তিনি ব্যতীত কোন ইলাহ নাই; সুতরাং মু'মিনগণ আল্লাহর উপর নির্ভর করুক।


১৪। 'হে মু'মিনগণ! তোমাদের স্ত্রী ও সন্তান-সন্তুতিগণের মধ্যে কেহ কেহ তোমাদের শত্রু; অতএব তাহাদের সম্পর্কে তোমরা সতর্ক থাকিও। তোমরা যদি উহাদিগকে মার্জনা কর, উহাদের দোষ-ত্রুটি উপক্ষো কর এবং উহাদিগকে ক্ষমা কর, তবে জানিয়া রাখ, আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
স্ট্র্যান্ড রোডের স'মিলে আগুন ব্যাপক ক্ষয়ক্ষতি
সাইফুল আজম
২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের স্ট্র্যান্ড রোডস্থ জিলানী স'মিলে আগুন লেগে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। ২৪ ফেব্রুয়ারি রোববার দিবাগত রাত আড়াইটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগার ঘটনা ঘটে। এ ঘটনায় খবর পেয়ে ফায়ার সার্ভিসের ২টি ইউনিট টানা এক ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। স'মিলের পরিচালক মজিবুর রহমান মিজি জানান, অন্যান্য দিনের মতো যাবতীয় কাজকর্ম সেরে রাত আটটায় মিল বন্ধ করে বাড়ি চলে যাই। রাতে শুনতে পাই যে, মিলে আগুন লেগেছে। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে এসে পৌছি। তিনি জানান, বিগত ১৬ বছর ধরে এ মিলটি পরিচালনা করে আসছি। মিল মালিক ও ফায়ার সার্ভিসের তথ্য মতে, মিলটির মূল ঘর, কাঠ ও মেশিনসহ প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।



এদিকে খবর পেয়ে চাঁদপুর জেলা স'মিল মালিক সমিতির সভাপতি গফুর বেপারী ও সাধারণ সম্পাদক মাসুদ খানসহ সমিতির সদস্যরা ক্ষতিগ্রস্ত স'মিল পরির্দশন করেন এবং ব্যবসায়িকে সান্ত্বনা দেন। এ ব্যাপারে পৌর মেয়র ও জেলা প্রশাসনের সহযোগিতা তারা কামনা করেন।



 


আজকের পাঠকসংখ্যা
১৮৭৬৪৭
পুরোন সংখ্যা