চাঁদপুর, মঙ্গলবার ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১২ ফাল্গুন ১৪২৬, ৩০ জমাদিউস সানি ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৩। আল্লাহ, তিনি ব্যতীত কোন ইলাহ নাই; সুতরাং মু'মিনগণ আল্লাহর উপর নির্ভর করুক।


১৪। 'হে মু'মিনগণ! তোমাদের স্ত্রী ও সন্তান-সন্তুতিগণের মধ্যে কেহ কেহ তোমাদের শত্রু; অতএব তাহাদের সম্পর্কে তোমরা সতর্ক থাকিও। তোমরা যদি উহাদিগকে মার্জনা কর, উহাদের দোষ-ত্রুটি উপক্ষো কর এবং উহাদিগকে ক্ষমা কর, তবে জানিয়া রাখ, আল্লাহ ক্ষমাশীল, পরম দয়ালু।


 


 


 


assets/data_files/web

আমার নিজের সৃষ্টিকে আমি সবচেয়ে ভালোবাসি।


-ফার্গসান্স।


 


 


 


যে শিক্ষা গ্রহণ করে তার মৃত্যু নেই।


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে জেলা পরিষদের অর্থায়নে শিক্ষা উপকরণ বিতরণ
নূরুল ইসলাম ফরহাদ
২৫ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জ পৌরসভার হাইস্কুুল, বালিকা স্কুল, মাদ্রাসা ও প্রাইমারী স্কুল থেকে শুরু করে প্রায় সব শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষা উপকরণ বিতরণ করে যাচ্ছেন জেলা পরিষদের সদস্য ও সম্ভাব্য মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপন। এতে করে পৌর এলাকার ভেতরে অসহায় মেধাবী শিক্ষার্থীরা শেষ আশ্রয়ের স্থান হিসেবে বেছে নিয়েছে এই সদস্যকে। প্রতিটি স্কুলে গেলে শিক্ষার্থীদের নানা আবদারের মুখে পড়তে হয় থাকে। শিক্ষার্থীরা মনে করেন যে ব্যক্তি আমাদেরকে শিক্ষা উপকরণ হিসেবে ব্যাগ, খাতা, কলম, ড্রেস দিতে পারেন, তার কাছে আমাদের আরো কিছু আবদার পূরণ হতে পারে, এমনটা বিশ্বাস জন্ম নিয়েছে তাদের মাঝে গত কয়েক দিনে, এমন দৃশ্য চাখে পড়েছে সকলের মাঝে।



সে ধারাবাহিকতায় প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার ফরিদগঞ্জ মজিদিয়া কামিল মাদ্রাসার অসহায় মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করেন জেলা পরিষদের সদস্য ও পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী সাইফুল ইসলাম রিপন। উপস্থিত ছিলেন আলিয়া মাদ্রাসার উপাধ্যক্ষ আনোয়ার মোল্লা, মাদ্রাসার ভোকেশনাল বিভাগের প্রধান শিক্ষক সামছুদ্দিন, উপজেলা আওয়ামী লীগ নেতা ওমর ফারুক পাটওয়ারী, এমরান হোসেন আমিন, পৌর যুবলীগের আহ্বায়ক সাজ্জাদ হোসেন টিটু, যুবলীগ নেতা সাহেদ হোসেন, জাকির হোসেন, সাহেদ হোসেন সান্ত, আলিয়া মাদ্রাসা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক শিমুল হাসান, মাহাবুব আলম, জয় শাহা, রানা, ছালমান, পারভেজ, মিঠু প্রমুখ।



 


আজকের পাঠকসংখ্যা
৪৫৫৪৪৪
পুরোন সংখ্যা