চাঁদপুর, বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ১ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে হোম কোয়ারেন্টাইনে ২৪২ জন, আইসোলেশনে থাকার রোগী করোনা আক্রান্ত কিনা জানা যাবে আজ রাতে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তিতে যুবদলের প্রতিনিধি সম্মেলনে নেতৃবৃন্দ
আন্দোলনের মাধ্যমে দেশনেত্রীকে মুক্ত করা হবে
শাহরাস্তি ব্যুরো
২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে শাহরাস্তি উপজেলা যুুবদলের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গত ২৪ ফেব্রুয়ারি বিকেলে উপজেলা বিএনপির নেতা মোস্তফা কামালের বাড়িতে এ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়। উপজেলা যুবদলের সভাপতি মোঃ সাইফুল করিম মিনারের সভপ্রধানে এবং সাধারণ সম্পাদক অ্যাডঃ শাহেদুল হক মজুমদার সোহেলের সঞ্চালনায় সভায় স্বাগত বক্তব্য রাখেন পৌর যুবদলের সভপতি তাজুল ইসলাম সুমন। শুভেচ্ছা বক্তব্য রাখেন পৌর যুবদলের সাধারণ সম্পাদক আবুল কাশেম। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি জাকির হোসেন সিদ্দিকী। বিশেষ অতিথি ছিলেন যুবদলের কুমিল্লা বিভাগীয় সহ-সভাপতি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক আলী আশরাফ, বিভাগীয় যুগ্ম সাধারণ সম্পাদক এসএম মিজানুর রহমান মিজান, কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক গোলাম হাফিজ নাহিন, সহ-সাংগঠনিক সম্পাদক হাসান আল মামুন লিমন, বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা, চাঁদপুর জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি মানিকুর রহমান মানিক, সাধারণ সম্পাদক অ্যাডঃ নুরুল আমিন খান আকাশ ও সাংগঠনিক সম্পাদক ফয়সাল গাজী বাহার।



প্রধান অতিথি জাকির হোসেন বলেন, চুপ করে বসে দেশনেত্রীর মুক্তি হবে না। আমারা যুবদলকে ঐক্যবদ্ধ করতে কাজ করছি, তারেক জিয়ার নির্দেশে প্রতিটি উপজেলায় সাংগঠনিক সফর শুরু হয়েছে। আমাদের শত শত নেতার প্রয়োজন নেই। দেশনেত্রীর মুুক্তির জন্য প্রতিটি ইউনিয়ন থেকে ৫ জন কর্মীই যথেষ্ট।



তিনি আরো বলেন, রাজনীতি অর্থবিত্তের কাছে চলে গেছে। তাই আমাদের এ অবস্থা। আমরা রাজনৈতিক লোকের কাছে রাজনীতি ফিরিয়ে দিতে চাই। আমাদের প্রথম লক্ষ্য বেগম খালেদা জিয়াকে মুক্ত করা। বর্তমান সরকার অত্যাচার করে বেশিদিন টিকে থাকতে পারবে না। এখন থেকে কেন্দ্রীয় যুবদলের নেতৃবৃন্দ আপনাদের সাথে যোগাযোগ রাখবে। যুবদলকে শক্তিশালী করতে আমরা কাজ করে যাবো। সভায় পৌরসভা ও ইউনিয়ন যুবদলের নেতৃবৃন্দ তাদের মত ব্যক্ত করেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৮৬৭৮৭
পুরোন সংখ্যা