চাঁদপুর, বুধবার ২৬ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ১ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে হোম কোয়ারেন্টাইনে ২৪২ জন, আইসোলেশনে থাকার রোগী করোনা আক্রান্ত কিনা জানা যাবে আজ রাতে
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর বই মেলা সমাপ্ত
স্টাফ রিপোর্টার
২৬ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে চাঁদপুরে অনুষ্ঠিত ৮ দিনব্যাপী বই মেলার সফল সমাপনী অনুষ্ঠিত হয়েছে। ২৫ ফেব্রুয়ারি সন্ধ্যায় চাঁদপুর কেন্দ্রীয় শহীদ মিনারে এই সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল্লাহ আল মাহমুদ জামান। এ সময় তিনি বলেন, এই বই মেলা যে দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে এবারের দর্শক উপস্থিতিই তার প্রমাণ। আমরা চাই নতুন প্রজন্ম বেশি বেশি বই পড়ুক। কারণ নতুন প্রজন্ম যত বেশি বই পড়বে তত বেশি সমৃদ্ধ হবে এবং নতুন উদ্দীপনা নিয়ে এগিয়ে যাবে। এ সময় প্রধান অতিথি মেলার আয়োজকদের দাবির প্রেক্ষিতে আগামীতে মেলার সময় বৃদ্ধির প্রতিও সমর্থন জানান।



বই মেলা উপ-কমিটির সদস্য সচিব ও চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শহীদ পাটওয়ারীর সভাপ্রধানে ও সাংবাদিক এমআর ইসলাম বাবুর পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) হারুনুর রশিদ, চাঁদপুর জেলা আওয়ামী লীগের উপ-দপ্তর সম্পাদক অ্যাডঃ রনজিত রায় চৌধুরী, সম্মিলিত সাংস্কৃতিক জোট চাঁদপুর জেলা শাখার সভাপতি তপন সরকার, কবি ও লেখক ডাঃ পীযূষ কান্তি বড়ুয়া, জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক অ্যাডঃ আতাউর রহমান পাটওয়ারী, চাঁদমুখের সভাপতি মোঃ জসিম উদ্দিন শেখ প্রমুখ। পরে অতিথিবৃন্দ মেলার বিভিন্ন স্টল ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের হাতে পুরস্কার তুলে দেন।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫২২৩৭৯
পুরোন সংখ্যা