চাঁদপুর, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ২ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
একি দৃশ্য দেখল চাঁদপুরবাসী
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজার হাজার দলীয় নেতা-কর্মী, সাধারণ মানুষসহ নারী-পুরুষের ঢল। প্রিয় নেতা আসছেন। বাবুরহাট থেকে চাঁদপুর বাসস্ট্যান্ড, সড়কের দুপাশে হাজার হাজার মানুষ অপেক্ষায় আছেন প্রিয় নেতাকে অভ্যর্থনা জানাতে। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দেয়া উপহার নৌকা নিয়ে তিনি আসছেন চাঁদপুর পৌরবাসীর জন্যে। নৌকার এই মাঝি আর কেউ নন, জিল্লুর রহমান জুয়েল। সদা হাস্যোজ্জ্বল ও বিনয়ী স্বভাব যাকে জনপ্রিয়তার এই তুঙ্গে অবস্থানে নিয়ে গেছে। তারুণ্যের অহঙ্কার সেই নেতা জিল্লুর রহমান জুয়েল চাঁদপুর পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে গতকাল সড়ক পথে ঢাকা থেকে চাঁদপুর আসেন। তাঁকে অভ্যর্থনা জানাতেই হাজার হাজার মানুষের ঢল নেমেছিল গতকাল চাঁদপুর শহরে।



জিল্লুর রহমান জুয়েল গতকাল সকালে ঢাকা থেকে সড়ক পথে চাঁদপুরের উদ্দেশ্যে রওনা দেন। তিনিসহ তাঁর গাড়ির বহর কচুয়া গৌরিপুর হয়ে চাঁদপুর শহরে প্রবেশ করে। তাই পথিমধ্যে কচুয়া ও হাজীগঞ্জে শত শত নেতা-কর্মী জিল্লুর রহমান জুয়েলকে ফুলেল শুভেচ্ছা জানায়। এরপর বাবুরহাট ও ওয়্যারলেস এলাকায় কয়েক হাজার মানুষের উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হয়ে তিনি শহরে প্রবেশ করেন।



সময় তখন বেলা সাড়ে এগারোটা। তখন ষোলঘর থেকে ইলিশ চত্বর পর্যন্ত লোকে লোকারণ্য। সবার মুখে মুখে শুধু শ্লোগান 'জুয়েল ভাইয়ের মার্কা নৌকা মার্কা, শেখ হাসিনার মার্কা নৌকা মার্কা, দীপু আপার মার্কা নৌকা মার্কা, জয় বাংলা জিতবে এবার নৌকা' ইত্যাদি শ্লোগান। এসব শ্লোগানে হাজার হাজার মানুষ প্রিয় নেতা জিল্লুর রহমান জুয়েলকে নিয়ে চাঁদপুর শহর প্রদক্ষিণ করে। শহর ঘুরে জেলা আওয়ামী লীগ কার্যালয়ে এসে এই জনস্রোত মিলিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলালসহ নেতৃবৃন্দ হাজার হাজার নেতা-কর্মী ও সাধারণ মানুষকে স্বাগত জানান। এরপর জেলা আওয়ামী লীগ কার্যালয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সেখানে জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলসহ শীর্ষ পর্যায়ের আরো নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। তবে সবচেয়ে উল্লেখযোগ্য বিষয় ছিলো, বর্তমান মেয়র নাছির উদ্দিন আহমেদসহ অন্য যারা দলের মনোনয়ন চেয়েছেন সবাই গতকাল নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের সাথে এক মঞ্চে ছিলেন এবং তাঁকে সাদরে গ্রহণ করে নিয়েছেন।


আজকের পাঠকসংখ্যা
৪৯৮৮১২
পুরোন সংখ্যা