চাঁদপুর, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ২ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
নৌকার প্রার্থী জিল্লুর রহমান জুয়েলের দুঃখ প্রকাশ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


আসন্ন চাঁদপুর পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা মার্কার মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল গতকাল বুধবার সড়ক পথে ঢাকা থেকে চাঁদপুর এসেছেন। প্রিয় নেতাকে স্বাগত জানাতে দলীয় অসংখ্য নেতা-কর্মীসহ হাজার হাজার মানুষ রাস্তায় নেমে আসে। জনতার এই স্বতঃস্ফূর্ত ঢল আর উষ্ণ ভালোবাসায় সিক্ত হন জিল্লুর রহমান জুয়েল। বাবুরহাট থেকে চাঁদপুর শহর। উচ্ছ্বসিত মানুষ তাদের প্রিয় নেতাকে নিয়ে বাবুরহাট থেকে গণমিছিল শুরু করে চাঁদপুর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এ সময় সড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়। এই যানজটের কারণে মানুষের সাময়িক ভোগান্তি হয়।



এদিকে নৌকা মার্কার প্রার্থীকে বরণ করে নেয়ার জন্যে হাজারো মানুষের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের কারণে সড়কে যে যানজট সৃষ্টি হয়েছে, আর এতে মানুষের যে ভোগান্তি হয়েছে, তার জন্যে আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছেন মেয়র প্রার্থী অ্যাডঃ জিল্লুর রহমান জুয়েল। তিনি সাময়িক এই ভোগান্তিকে ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখার জন্যে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন।


আজকের পাঠকসংখ্যা
৫০৭৭৬৭
পুরোন সংখ্যা