চাঁদপুর, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ২ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
শাহরাস্তি উপজেলা জনকল্যাণ সমিতির সম্মেলন, মিলন মেলা ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা
বাদল মজুমদার
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুরস্থ শাহরাস্তি উপজেলা জনকল্যাণ সমিতির সম্মেলন, মিলন মেলা ও কৃতী শিক্ষার্থী ২০১৮-১৯-২০ সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে ২৫ ফেব্রুয়ারি রাত ৮টায়। বিপণীবাগ পার্টি হাউজে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল। তিনি তাঁর বক্তব্যে বলেন, সমিতি করলেই হবে না, সমিতির আদর্শ হতে হবে ধর্ম নিরপেক্ষ। সংগঠনের সদস্যদের উন্নয়ন এবং এলাকার উন্নয়নের লক্ষ্যে কাজ করতে হবে। সেজন্যে আমার পক্ষ থেকে যা কিছু করার আমি করবো।



সংগঠনের সভাপতি মোঃ মনজুরুল আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মোঃ আবু ইউছুফ, রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ রাজউকের পরিচালক মোঃ শামছুল হক, শাহরাস্তি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ দেলোয়ার হোসেন মিয়াজী, ঢাকা সুপ্রীম কোর্টের ব্যারিস্টার কামাল উদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক মোঃ আবুল খায়ের। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ইসমাইল হোসেন।


আজকের পাঠকসংখ্যা
৫৪২৭১৫
পুরোন সংখ্যা