চাঁদপুর, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ২ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হৃদরোগে আক্রান্ত
কামরুজ্জামান টুটুল
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর অ্যাপোলো হাসপাতালের আইসিইউতে ভর্তি আছেন হাজীগঞ্জ পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু। গত বুধবার অ্যাপোলো হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে তাকে হৃদযন্ত্রের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র কার্ডিয়াক/করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ) রাখা হয়। এরআগে একই দিন দুপুরে হঠাৎ করে তিনি গুরুতর অসুস্থ হয়ে পড়েন।



এদিকে আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরুর সুস্থতা ও আরোগ্য কামনা করে দোয়া চেয়েছেন তার স্ত্রী। তিনি জানান, গত দুই মাস যাবৎ বুকে ও বাম হাতে ব্যথা অনুভব করেছেন সৈয়দ আহম্মদ খসরু। এর মধ্যে চিকিৎসা নিলেও রোগ চিহ্নিত না হওয়ায় তিনি পরিপূর্ণ সুস্থ হননি।



তিনি আরো বলেন, বুধবার দুপুরে সৈয়দ আহম্মদ খসরুর ব্যথা বেড়ে গেলে স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে জরুরি ভিত্তিতে অ্যাপোলো হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিকভাবে পরীক্ষা-নিরীক্ষা শেষে হৃদরোগের বিষয়টি নিশ্চিত হয়। এনজিওগ্রামসহ অন্যান্য পরীক্ষা-নিরীক্ষা শেষে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।



 



 


আজকের পাঠকসংখ্যা
১৯৫১৩৩
পুরোন সংখ্যা