চাঁদপুর, বৃহস্পতিবার ২৭ ফেব্রুয়ারি ২০২০, ১৩ ফাল্গুন ১৪২৬, ২ রজব ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৪-সূরা তাগাবুন


১৮ আয়াত, ২ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৫। তোমাদের সম্পদ ও সন্তান-সন্তুতি তো পরীক্ষা বিশেষ; আর আল্লাহ, তাঁহারই নিকট রহিয়াছে মহাপুরস্কার।


১৬। তোমরা আল্লাহকে যথাসাধ্য ভয় কর, এবং শোন, আনুগত্য কর ও ব্যয় কর তোমাদের নিজেদেরই কল্যাণের জন্য; যাহারা অন্তরের কার্পণ্য হইতে মুক্ত তাহারাই সফল কাম।


 


 


 


 


সাহসহীন কোনো ব্যক্তিই সাফল্য অর্জন করতে পারে না।


-কাও ন্যাল গিবন।


 


 


 


 


 


নিরপেক্ষ লোকের দোয়া সহজে কবুল হয়।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জ ইকরা মডেল মাদ্রাসা এন্ড একাডেমীতে বিতর্ক উৎসব
ফরিদগঞ্জ ব্যুরো
২৭ ফেব্রুয়ারি, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'বিতর্কের উল্লাস ইকরা ক্যাম্পাস' এ শ্লোগানকে সামনে রেখে ফরিদগঞ্জ উপজেলা সদরস্থ ইকরা মডেল মাদ্রাসা এন্ড একাডেমীতে বিতর্ক উৎসব অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার দুপুরে মাদ্রাসা মাঠে উন্মুক্ত স্থানে এ বিতর্ক প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত হয়। এর আগে মাসব্যাপী চলা আন্তঃস্কুুল পর্যায়ে এ বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।



'সামাজিক যোগাযোগ মাধ্যম ভালো কাজে ব্যবহারের চেয়ে বিভ্রান্তি সৃষ্টিতেই ব্যবহার হয়' এ বিষয়ের উপর পক্ষ দলে উম্মে সায়মা, আল আবির রহমান সাবাব ও নুরে জান্নাত মিমি এবং বিপক্ষ দলে শামছুল ইকবাল, সালমান ও সিয়ামের দল অংশ নেয়। ফরিদগঞ্জ প্রেসক্লাবের সভাপতি নুরুন্নবী নোমানের সভাপ্রধানে বিতর্কে পক্ষ দল বিজয়ী হয়। শ্রেষ্ঠ বক্তা নির্বাচিত হন পক্ষ দলের দলনেতা উম্মে সায়মা। বিতর্ক শেষে সংক্ষিপ্ত আলোচনা সভায় চাঁদপুর কণ্ঠ বিতর্ক ফাউন্ডেশন ফরিদগঞ্জ শাখার সভাপতি ও ফরিদগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক প্রবীর চক্রবর্তী, মাদ্রাসার অধ্যক্ষ মাওঃ জাকির হোসেন, সিকেডিএফ ফরিদগঞ্জ শাখার সদস্য সাংবাদিক আনিছুর রহমান সুজন ও বিদ্যালয়ের শিক্ষক তহিদুল ইসলাম রনি, রুবেল হোসেন বক্তব্য রাখেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিতার্কিক ও ফরিদগঞ্জ লেখক ফোরামের সাধারণ সম্পাদক শামীম হাসান। বিচারক হিসেবে উপস্থিত ছিলেন তাওহিদ হোসেন, মুশফিকা ইসলাম ও বাঁধন শীল।



 



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৩৩৬৯৭
পুরোন সংখ্যা