চাঁদপুর, রোববার ২৯ মার্চ ২০২০, ১৫ চৈত্র ১৪২৬, ০৩ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলবে জরুরি সেবায় পিপিই ও দরিদ্রদের খাদ্য সহায়তা দিলেন আওয়ামী লীগ নেতা এম ইসফাক আহসান
মোঃ মাহবুব আলম লাভলু ॥
২৯ মার্চ, ২০২০ ১৫:৪২:২৫
প্রিন্টঅ-অ+


 মতলব উত্তর ও দক্ষিণ উপজেলায় করোনা ভাইরাস প্রতিরোধে কর্মরত উপজেলা প্রশাসনের জনবল, স্বাস্থ্য কমপ্লেক্সের ডাক্তার ও কর্মকর্তা এবং থানা পুলিশের মাঝে পার্সোনাল প্রোটেকশন ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করেছেন আওয়ামী লীগ নেতা ও বিশিষ্ট শিল্পপতি এম ইসফাক আহসান। শনিবার মতলব উত্তরে ও মতলব দক্ষিণ উপজেলায় প্রায় দুই শতাধিক পিপিই জনস্বার্থে বিনামূল্যে জরুরি সেবা প্রদানকারীদের মাঝে বিতরণ করেন।

অন্যদিকে করোনা ভাইরাস প্রতিরোধে ঘরে থাকতে হচ্ছে সকল শ্রেণী-পেশার মানুষের। তাই নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা দিয়েছেন এম ইসফাক আহসান। তিনি মতলব উত্তরের লতরদি গ্রামের সন্তান এবং আহসান গ্রুপের পরিচালক। শনিবার বাড়ি বাড়ি গিয়ে গরিব ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি। এ সময় করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে ঘরে থাকার পরামর্শ দেন। খাদ্য সামগ্রী পেয়ে ভীষণ খুশি হন নি¤œ আয়ের অসহায় নারী-পুরুষ।

এম ইসফাক আহসান বলেন, দেশের এই দুর্যোগ মুহূর্তে অসহায়দের পাশে দাঁড়ানো আমাদের কর্তব্য। নি¤œ আয়ের মানুষ কষ্টে দিনাতিপাত করছে। সরকারের পরামর্শ অনুযায়ী সকলেরই উচিত নি¤œ আয়ের মানুষের পাশে থাকা। তাই আমি তাদের মাঝে কিছু খাদ্য সহায়তা দিলাম। সামনে আরো ব্যাপক আকারে দেওয়া হবে ইনশাল্লাহ।

তিনি আরও বলেন, খাদ্যের পাশাপাশি চিকিৎসা ও জরুরি সেবাদানের কাজে সহযোগিতা করাও আমাদের দায়িত্ব। তাই মতলব উত্তর ও দক্ষিণ উপজেলার জরুরি সেবা প্রদানকারী জনবলের মাঝে পিপিই দিয়েছি। করোনা ভাইরাস প্রতিরোধে সরকারকে সহযোগিতা করতে হবে। সকলকে সচেতন হতে হবে। তিনি সকলকে ঘরে থাকার আহ্বান জানান।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৬২৬৮৫
পুরোন সংখ্যা