চাঁদপুর, মঙ্গলবার ৩১ মার্চ ২০২০, ১৭ চৈত্র ১৪২৬, ০৫ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


মতলবের সংবাদ জানাতে সক্রিয় সংবাদকর্মী
মতলব ব্যুরো ॥
৩১ মার্চ, ২০২০ ১৭:১২:১৮
প্রিন্টঅ-অ+


করোনা ভাইরাস পরিস্থিতিতে মতলব দক্ষিণ উপজেলায় ঘটে যাওয়া সংবাদ সংগ্রহের কাজে সক্রিয় রয়েছেন সংবাদকর্মীরা। নিজেকে সুরক্ষিত রেখে সংবাদ সংগ্রহের পাশাপাশি জনসচেতনতা বৃদ্ধিতে কাজ করছেন তাঁরা।

জানা যায়, করোনা ভাইরাসের বিস্তার রোধে সরকারের নির্দেশনা মতলববাসীর কাছে পৌঁছে দিতে কাজ করছেন মতলব প্রেসক্লাবসহ উপজেলায় কর্মরত অন্যান্য সংবাদকর্মীরা। এছাড়া গণসচেতনতায় মতলব প্রেসক্লাব বিভিন্ন গুরুত্বপূর্ণ কর্মসূচি পালন করে যাচ্ছেন। সেই সাথে উপজেলার সকল সংবাদকর্মীর সুরক্ষিত থেকে সংবাদ সংগ্রহের কাজ করার বিষয়টি নিয়মিত মনিটরিং করছে মতলব প্রেসক্লাব।

এ নিয়ে মতলব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন বলেন, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাথে বর্তমানে অনলাইনে সংবাদ প্রকাশ বেশ জনপ্রিয়। করোনা ভাইরাস বিস্তার রোধে সাধারণ মানুষ যেনো সকল মাধ্যমেই সঠিক সংবাদ পেতে পারেন সেজন্যে আমাদের সহকর্মীরা এ পরিস্থিতিতে কাজ করে যাচ্ছে। তবে সবার আগে নিজেদের সুরক্ষার বিষয়টি প্রেসক্লাবের পক্ষ থেকে বার বার মনে করিয়ে দেয়া হচ্ছে।  



 


আজকের পাঠকসংখ্যা
৪৬৯৯৭৯৩
পুরোন সংখ্যা