চাঁদপুর, বুধবার ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৬ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলব দক্ষিণে এমপির পক্ষে করোনা প্রতিরোধে উপকরণ বিতরণ
মতলব ব্যুরো ॥
০১ এপ্রিল, ২০২০ ১৫:৫৬:৪৯
প্রিন্টঅ-অ+


মহামারী করোনা পরিস্থিতি মোকাবেলায় চাঁদপুর-২ (মতলব উত্তর ও দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাডঃ নূরুল আমিন রুহুল এমপির পক্ষ থেকে উপজেলার বিভিন্ন দপ্তরে করোনা প্রতিরোধে উপকরণ বিতরণ করা হয়। গত ৩০ মার্চ সকাল ১০টায় এমপির ব্যক্তিগত সহকারী (এপিএস) অ্যাডঃ লিয়াকত আলী সুমনের মাধ্যমে এ উপকরণগুলো বিতরণ করা হয়।

করোনা ভাইরাস থেকে সুরক্ষার জন্যে উপজেলা প্রশাসন, স্বাস্থ্য কমপ্লেক্স, মতলব দক্ষিণ থানা পুলিশ, মতলব পৌরসভা ও উপজেলার ৬টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের হাতে পার্সোনাল প্রোটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই), হ্যান্ডরাব (হেক্সিসল), ফেস মাস্ক, হাত ধোয়ার সাবান, সার্জিক্যাল মাস্ক, হ্যান্ড গ্লাভস, ক্যাপ প্রদান করা হয়।

সামাজিক দূরত্ব বজায় রেখে উপজেলার প্রতিটি দপ্তরের প্রধান কর্মকর্তার নিকট পৃথক পৃথক ভাবে এই উপকরণ বিতরণ করা হয়। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মুবিন সুজন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ গোলাম কাওসার হিমেল, সিনিয়র সহকারী পুলিশ সুপার (মতলব সার্কেল) আহসান হাবিব, পৌর মেয়র আওলাদ হোসেন লিটন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসি বেগম রুনু, থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোফাজ্জল হোসেন, মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, যুবলীগের যুগ্ম আহ্বায়ক চন্দন সাহা, সদস্য গোলাম মোস্তফা, পৌর কৃষক লীগের আহ্বায়ক গোলাম হায়দার মোল্লা, উপাদী দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, উপাদী উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোলাইমান প্রধান, জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রিয়াদুল আলম রিয়াদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আজকের পাঠকসংখ্যা
২২৯৮০৬
পুরোন সংখ্যা