চাঁদপুর, বৃহস্পতিবার ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬, ০৭ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • --
কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন রেদওয়ান খান বোরহান
০২ এপ্রিল, ২০২০ ১৫:৫২:৩৩
প্রিন্টঅ-অ+


প্রাণঘাতী বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় সাময়িক কর্মহীন জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন কেন্দ্রীয় আওয়ামী মৎসজীবী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর জেলা আওয়ামী মৎসজীবী লীগের সভাপতি ও ভয়েস বাংলা ফাউন্ডেশনের চেয়ারম্যান এবং সিটি নিয়ন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক চাঁদপুর-হাইমচরের জনপ্রিয় ব্যক্তিত্ব আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান।

গতকাল পহেলা এপ্রিল বুধবার সকাল ১১টায় চাঁদপুর পৌরসভার ওয়্যারলেস বাজার এলাকায় অসহায়, দুঃস্থ, কর্মহীন মানুষের মাঝে জনপ্রতি ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ১ লিটার তেল, ২ কেজি আলু, ১ কেজি লবণ বিতরণ করা হয়। বিতরণ করেন আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহানের পক্ষে নির্ধারিত প্রতিনিধি জিহাদুল ইসলাম ও চাঁদপুর পৌর ১৩ নং ওয়ার্ড মৎসজীবী লীগের সভাপতি মোঃ রাজু বরকন্দাজ।

একান্ত ফোন আলাপে আলহাজ্ব মোঃ রেদওয়ান খান বোরহান বলেন, করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় দেশের এই দুর্যোগের সময় ও জননেত্রী শেখ হাসিনার আমলে যাতে করে সাময়িক অসহায় কর্মহীন কোনো মানুষকে যেন অনাহারী থাকতে না হয়, সেই লক্ষ্যে গত ২৭ মার্চ থেকে চাঁদপুর সদর ও হাইমচর উপজেলার প্রতিটি ওয়ার্ডে লিফলেট বিতরণসহ সাময়িক কর্মহীন জনগণের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করার ক্ষুদ্র চেষ্টামাত্র (রিজিক-এর মালিক আল্লাহ্) ১০০ জনের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হচ্ছে। যাতে করে অসহায় ও অসচ্ছল মানুষ দু বেলা দু’মুঠো ভাত খেয়ে থাকতে পারে, তার জন্যে মহান আল্লাহর কাছে প্রার্থনা করি, সাহায্য ও সামর্থ্য নিয়ে সুস্থ থেকে জনগণের সেবায় নিয়োজিত থাকতে পারি। করোনা ভাইরাসের প্রভাব যতদিন থাকবে এই এাণ ব্যবস্থা চালু থাকবে বলে তিনি জানান।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৮৩-সূরা মুতাফ্ফিফীন


৩৬ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


১৮। অবশ্যই পুণ্যবানদের আমলনামা 'ইলি্লয়্যীনে'


১৯। 'ইলি্লয়্যীন' সম্পর্কে তুমি কী জান ?


২০। উহা চিহ্নিত আমলনামা।


 


assets/data_files/web

ভালো লোক কখনোই মরে না।


-ক্যালিমাচাস।


 


 


 


পরনিন্দাকারী বেহেশতে প্রবেশ করতে পারবে না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৪,৬৪,৯৩২ ৬,৩১,৩৫,৯৭৩
সুস্থ ৩,৮০,৭১১ ৪,৩৬,১২,৩৫৩
মৃত্যু ৬,৬৪৪ ১৪,৬৬,২৮৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৪০৪০১৯
পুরোন সংখ্যা