চাঁদপুর, রোববার ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
মতলব উত্তরে বৃদ্ধার মৃত্যু ॥ করোনা সন্দেহে পাঁচটি বাড়ি লকডাউন
মাহবুব আলম লাভলু ॥
০৫ এপ্রিল, ২০২০ ১৬:১২:১৪
প্রিন্টঅ-অ+


 মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সিকান্দি গ্রামে করোনার উপসর্গ (জ্বর, বমি, পাতলা পায়খানা) নিয়ে এক বৃদ্ধা মারা গেছেন। তার নাম জুলেখা বেগম (বয়স পঞ্চাশোর্ধ্ব)। তিনি স্বামী পরিত্যক্তা। এসব উপসর্গ নিয়ে ২ দিন ভোগার পরে শুক্রবার রাতেই তিনি তার নিজ ঘরে মারা যান। ঘরে অন্য কাউকে পাওয়া যায়নি বলে এএসপি (মতলব উত্তর) আহসান হাবিব জানান। এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে মারাত্মক আতঙ্কের সৃষ্টি হয়েছে।

    এ ঘটনা জানাজানির পর গতকাল শনিবার সকাল থেকে এ নারীর বাড়িসহ আশপাশের আরো পাঁচটি বাড়ি জেলা প্রশাসক মাজেদুর রহমান খানের নির্দেশক্রমে লকডাউন ঘোষণা করেছে স্থানীয় স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন।

    উপজেলা স্বাস্থ্্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নুসরাত জাহান মিথেন জানান, খবর পেয়ে আমরা সকালে তার বাড়িতে যাই। তখন তার ঘরে অন্য কাউকে পাওয়া যায়নি। করোনা টেস্টের জন্য নারীটির মৃতদেহ  থেকে নমুনা সংগ্রহ করে আইইডিসিআর-এ পাঠানো হয়েছে। এ ব্যাপারে রিপোর্ট না আসা পর্যন্ত এসব বাড়ি লকডাউন থাকবে বলে  জেলা ও উপজেলা প্রশাসন সবাইকে জানিয়ে দেয়। বাদ জোহর সরকারি বিধি অনুযায়ী এ নারীর মরদেহ দাফন করা হয়েছে।

    স্থানীয়রা জানান, ওই মহিলা ছিলো ভবঘুরে ও মানসিকভাবে ভারসাম্যহীন। তিনি বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতেন। নিখোঁজ/লাপাত্তা এ নারী গত দু’দিন আগে অসুস্থ হয়ে নারায়ণগঞ্জ থেকে মতলব উত্তরে নিজ ঘরে আসেন। যোগাযোগ করলে মতলব উত্তর উপজেলার ইউএনও এএম জহিরুল হায়াত সংবাদের সত্যতা   নিশ্চিত করেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৯৮৬৮৯
পুরোন সংখ্যা