চাঁদপুর, রোববার ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে ভাতিজার হাতে চাচা খুনের ঘটনায় মামলা, আটক ১
প্রবীর চক্রবর্তী ॥
০৫ এপ্রিল, ২০২০ ১৬:২০:২২
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জের আলোনিয়ায় জমিসংক্রান্ত পূর্ব বিরোধে আপন চাচা ফজলুল করিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ভাতিজা কর্তৃক খুনের ঘটনায় থানায় মামলা হয়েছে। নিহতের স্ত্রী হাজেরা বেগম বাদী হয়ে শনিবার সকালে ভাতিজা মহসিনকে প্রধান আসামী করে নিহতের ভাইসহ মোট ৬ জনের বিরুদ্ধে অভিযোগ এনে এ হত্যা মামলাটি দায়ের করেন। ইতিমধ্যে পুলিশ কর্তৃক আটককৃত নিহতের ভাই জিন্না মিস্ত্রিকে শনিবার সকালে পুলিশ আদালতে প্রেরণ করেছে। নিহত ফজলুল করিমের লাশ ময়না তদন্তের পর পুলিশ তার পরিবারের কাছে হস্তান্তর করেছেন। পরে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

উল্লেখ্য, ১১নং চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের পূর্ব আলোনিয়া গ্রামে নিহত ফজলুর করিম ও তার ভাই জিন্নাহর সাথে জমিসংক্রান্ত বিরোধ চলে আসছিলো। সেই বিরোধকে কেন্দ্র করে ৩ এপ্রিল শুক্রবার দুপুরে দুই পরিবারের লোকজন ঝগড়ার এক পর্যায়ে লাঠিসোটা ও দেশীয় অস্ত্র নিয়ে মারামারিতে লিপ্ত হয়। এরই এক পর্যায়ে ভাতিজা মহসিন তার আপন চাচা ফজলুল করিমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মক আহত করে। লোকজন দ্রুত তাকে উদ্ধার করে পার্শ¦বর্তী রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে ফজলুল করিম মারা যান। সংবাদ পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের ভাতিজাদের না পেলেও ভাই জিন্নাহকে আটক করে।

ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব মামলা দায়েরের বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার পর পুলিশ জিন্নাহ মিস্ত্রিকে আটক করে। অপর আসামীদের আটকের চেষ্টা চলছে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৪৫৬৯০
পুরোন সংখ্যা