চাঁদপুর, রোববার ০৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬, ১০ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর সদর হাসপাতালের তত্ত্বাবধায়কসহ আরো ৯ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২১৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্‌কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


২৭। 'হায়! আমার মৃত্যুই যদি আমার শেষ হইত!


২৮। 'আমার ধন-সম্পদ আমার কোন কাজেই আসিল না।


২৯। 'আমার ক্ষমতাও বিনষ্ট হইয়াছে।'


 


 


assets/data_files/web

শ্রেষ্ঠ বইগুলি হচ্ছে শ্রেষ্ঠ বন্ধু।


-লর্ড চেস্টারফিল্ড।


 


 


 


 


নম্রতায় মানুষের সৌন্দর্য বৃদ্ধি পায় আর কড়া মেজাজ হলো আয়াসের বস্তু অর্থাৎ বড় দূষণীয়।


 


 


 


ফটো গ্যালারি
চিকিৎসার পর ত্রাণ নিয়ে মাঠে ডাঃ সাগর
প্রবীর চক্রবর্তী ॥
০৫ এপ্রিল, ২০২০ ১৬:২১:২৭
প্রিন্টঅ-অ+


 চিকিৎসাসেবার পাশাপাশি ত্রাণ নিয়ে মানুষের পাশে দাঁড়ালেন চাঁদপুর জেলা বিএমএ’র সাবেক সভাপতি ও জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ হারুনুর রশিদ সাগর। মানুষকে ঘরে থাকার আহ্বান জানিয়ে মুঠোফোনের মাধ্যমে চিকিৎসাসেবা দেয়ার সাথে সাথে তিনি ফরিদগঞ্জ উপজেলার দেড় সহ¯্রাধিক মানুষের বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দেয়ার ব্যবস্থা করেছেন।

জানা গেছে, কোভিড-১৯ আতঙ্কের কারণে যখন অনেক চিকিৎসকই সেবা থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন, তখন তিনি চাঁদপুর সদর ও ফরিদগঞ্জ উপজেলাবাসীদের জন্যে তথ্যপ্রযুক্তির মাধ্যমে চিকিৎসা দেয়া শুরু করেন। তার ব্যক্তিগত মুঠোফোন নাম্বার ফেসবুকে দিয়ে লোকজনকে সেবা নেয়ার আহ্বান জানান। তার এ উদ্যোগে চিকিৎসা থেকে বঞ্চিত অনেক মানুষ সেবা গ্রহণ করতে পারছে। এর পাশাপাশি তিনি ফরিদগঞ্জ উপজেলার দেড় সহ¯্রাধিক মানুষের ক’দিনের খাবার ৪ এপ্রিল শনিবার থেকে তার কর্মীদের মাধ্যমে বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছেন।

সকালে উপজেলার গুপ্টি পশ্চিম ইউনিয়নের খাজুরিয়া বাজারে কর্মীদের হাতে এসব খাবারসামগ্রী তুলে দিতে গিয়ে তিনি বলেন, দেশের এ দুঃসময়ে মানুষের পাশে দাঁড়ানো আমাদের দায়িত্ব। চিকিৎসাসেবা দেয়ার সাথে ত্রাণ মানুষের বাড়ি বাড়ি পৌঁছিয়ে দিচ্ছি। উদ্দেশ্য একটাই, মানুষ যাতে নিরাপত্তার কথা ভেবে বাড়ি থাকে। এ সময় উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জিএস তছলিম আহমেদ, বঙ্গবন্ধু গবেষণা পরিষদের জেলা শাখার সাধারণ সম্পাদক হাজী কামরুল হাসান সউদ, বিএসএস প্রতিনিধি আব্দুস সালাম আজাদ জুয়েলসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
২৫৭৮৩৯
পুরোন সংখ্যা