চাঁদপুর, বুধবার ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুর ৫ (হাজীগঞ্জ-শাহরাস্তি) নির্বাচিত এলাকার সাবেক সাংসদ এম এ মতিন (৮৫) মঙ্গলবার সকালে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। (ইন্নালিল্লাহে....রাজিউন)।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশনে এক কিশোরী ভর্তি
স্পর্শকারীদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট ॥
০৮ এপ্রিল, ২০২০ ১৬:০৫:৫৫
প্রিন্টঅ-অ+


 করোনায় আক্রান্ত সন্দেহে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে রুমানা আক্তার ( ১৮) নামের এক রোগীকে ভর্তি করা হয়েছে। গতকাল ৭ এপ্রিল মঙ্গলবার দুপুরে তাকে ওই ওয়ার্ডে ভর্তি করা হয়।

অসুস্থ রুমানা আক্তার চাঁদপুর সদর উপজেলার তরপুরচ-ী বাবুরহাট এলাকার হোসেন জমাদারের মেয়ে। সে গত কদিন ধরে জ্বর, সর্দি, কাশি গলা ব্যাথা ও শ^াসকষ্টসহ করোনা উপসর্গ জনিত রোগে ভুগছিলো বলে হাসপাতাল সূত্রে জানা গেছে। গতকাল মঙ্গলবার দুপুরে তার স্বজনরা তাকে চিকিৎসার জন্যে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে করোনা আক্রান্ত সন্দেহে হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি দেন। এদিকে অসুস্থ রুমানাকে হাসপাতালে নিয়ে আসা তার কয়েকজন স্বজন ও হাসপাতালের যে ক’জন কর্মচারী তাকে চিকিৎসাসেবা দিতে গিয়ে স্পর্শ করেছে, তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডাঃ এএইচএম সুজাউদ্দৌলা রুবেল জানান, সে জ¦র, সর্দি, কাশি এবং শ^াসকষ্ট জনিত রোগে ভুগছিলো। মঙ্গলবার দুপুরে তার স্বজনরা চিকিৎসার জন্যে তাকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে আসে। তাই আমরা তাকে করোনায় আক্রান্ত হতে পারে সন্দেহে আইসোলেশনে ভর্তি করিয়েছি। আমরা এই রোগীর নমুনা সংগ্রহ করে বাংলাদেশ রোগ তত্ত্ব ও গবেষণা (আইইডিসিআর) কেন্দ্রে পাঠাবো। সেখান থেকে তার পরীক্ষার রিপোর্ট পাঠালে নিশ্চিত হওয়া যাবে সে করোনা ভাইরাসে আক্রান্ত কিনা।

ডাঃ রুবেল জানান, এছাড়া ওই রোগীর স্বজন এবং হাসপাতালে চিকিৎসা সেবা দিতে গিয়ে যারা রোগীকে স্পর্শ করেছে তাদেরকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছি। বর্তমানে হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে ওই রোগী চিকিৎসাধীন রয়েছে।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৭৪১৭১৩
পুরোন সংখ্যা