চাঁদপুর, বুধবার ০৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬, ১৩ শাবান ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরে আরো ১২ জনের করোনা শনাক্ত, মোট আক্রান্ত ১৫৯
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


১৬। এবং আকাশ বিদীর্ণ হইয়া যাইবে আর সেই দিন উহা বিশ্লিষ্ট হইয়া পরিবে।


১৭। ফিরিশ্তাগণ আকাশের প্রান্তদেশে থাকিবে এবং সেই দিন আটজন ফিরিশ্তা তোমার প্রতিপালকের আরশকে ধারণ করিবে তাহাদের ঊধর্ে্ব।


 


assets/data_files/web

বেদনা হচ্ছে পাপের শাস্তি।


-বুদ্ধদেব।


 


 


স্বভাবে নম্রতা অর্জন কর।


 


মতলব উত্তরে মৃত বৃদ্ধার শরীরে করোনা মিলেনি
আজ খুলে দেয়া হবে পাঁচটি বাড়ির লকডাউন
মাহবুব আলম লাভলু ॥
০৮ এপ্রিল, ২০২০ ১৬:০৯:৩৯
প্রিন্টঅ-অ+


মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের মুন্সীকান্দি গ্রামে করোনার উপসর্গ (জ্বর, বমি, পাতলা পায়খানা) নিয়ে নিহত বৃদ্ধা জুলেখা বেগমের শরীরে করোনা ভাইরাস মিলেনি। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন। বুধবার লকডাউন করা পাঁচটি বাড়ি খুলে দেয়া হবে।

গত শুক্রবার রাতে জুলেখা বেগম তার নিজ ঘরে মারা যান। এ ঘটনা  জানাজানির পর শনিবার সকাল থেকে এ নারীর বাড়িসহ আশপাশের আরো পাঁচটি বাড়ি লকডাউন ঘোষণা করে স্থানীয় স্বাস্থ্য বিভাগ ও উপজেলা প্রশাসন।  

ডাঃ নুসরাত জাহান মিথেন জানান, খবর পেয়ে আমরা মৃত নারীর করোনা টেস্টের জন্যে স্যাম্পল সংগ্রহ করে আইইডিসিআরে পাঠাই। গতকাল মঙ্গলবার সন্ধ্যায় আমরা রিপোর্ট পাই। তাতে এ নারীর শরীরে করোনা ভাইরাসের উপস্থিতি ছিলো না। নারীর শরীরে করোনা ভাইরাস না পাওয়ায় লকডাউনে থাকা বাড়িগুলো খুলে দেয়া হবে। বুধবার সংশ্লিষ্ট সকলের সাথে আলাপ সাপেক্ষে লকডাউনমুক্ত করা হবে বাড়িগুলোকে।

এ ঘটনায় এলাকাবাসীর মধ্যে মারাত্মক আতঙ্কের সৃষ্টি হয়। করোনার ভাইরাস না পাওয়ায় এলাকাবাসী আতঙ্কমুক্ত। স্বাস্থ্যনীতি মেনে এখন শুধু আমরা পারি করোনামুক্ত থাকতে।

মতলব উত্তর উপজেলার অফিসার এএম জহিরুল হায়াত বলেন, নারীর শরীরে করোনা ভাইরাস মিলেনি। এটি আমাদের জন্যে সুসংবাদ। স্বাস্থ্যনীতি ও সরকারের নির্দেশনা মেনে চললে আশা করি সবাই এ ভাইরাস থেকে মুক্ত থাকতে পারবো।


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৭৬৯৯৮৯
পুরোন সংখ্যা