চাঁদপুর, রোববার ৩১ মে ২০২০, ১৭ জ্যৈষ্ঠ ১৪২৭, ৭ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা ঃ


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২০। 'আমি জানিতাম যে, আমাকে আমার হিসাবের সম্মুখীন হইতে হইবে।'


২১। সুতরাং সে যাপন করিবে সন্তোষজনক জীবন;


২২। সুউচ্চ জান্নাতে


 


আল হাদিস


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


বাণী চিরন্তন


মধুর ব্যবহার লাভ করতে হলে মাধুর্যময় ব্যক্তিত্বের সংস্পর্শে আসতে হয়। -উইলিয়াম উইন্টার।


 


 


 


 


 


assets/data_files/web

মহৎ মানুষেরা বিধাতার কল্পনার চমৎকার ফসল।


-পি জে বেইলি।


 


 


 


প্রত্যেক কওমের জন্য একটি পরীক্ষা আছে এবং আমার উম্মতদের পরীক্ষা তাদের ধন-দৌলত।


 


 


ফটো গ্যালারি
চাঁদপুর সদর উপজেলায় আক্রান্তের সংখ্যা শত ছাড়ালো শহরে ৯৫
এএইচএম আহসান উল্লাহ
৩১ মে, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মহামারী করোনাভাইরাসের প্রকোপ সারাদেশে বেড়েই চলছে। যত টেস্ট করানো হচ্ছে ততই করোনা রোগী শনাক্ত হচ্ছে। এর ধারাবাহিকতা চাঁদপুরেও অব্যাহত রয়েছে। গতকাল ৩০ মে প্রাপ্ত রিপোর্টে চাঁদপুর জেলায় নতুন করে আরো ১৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এর মধ্যে চাঁদপুর সদরে ১২ জন এবং হাজীগঞ্জে ২ জন। হাজীগঞ্জে দুই জনের মধ্যে একজন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরো ৫/৬ দিন আগে। গতকাল তার পজিটিভ রিপোর্ট আসে। মৃত ব্যক্তির নাম বিদ্যাসাগর, বয়স ৭২।



এদিকে গতকালকের ১২ জনসহ চাঁদপুর সদর উপজেলায় আক্রান্তের সংখ্যা শত ছাড়ালো। শনিবার দুপুরে সিভিল সার্জন অফিস থেকে এ তথ্য জানা গেছে। বর্তমানে জেলায় মোট কেরোনায় আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ১৮১জন। এর মধ্যে সদর উপজেলায় ১০৩ জন। এই সংখ্যার মধ্যে চাঁদপুর পৌর এলাকায় হচ্ছে ৯৫ জন। বাদবাকী ৮ জন হচ্ছে রামপুর ইউনিয়নে ৪ জন, তরপুরচ-ী ইউনিয়নে ১ জন ও লক্ষ্মীপুর ইউনিয়নে ৩ জন।



সূত্র জানায়, গতকাল শনিবার চাঁদপুর জেলায় মোট ৯৪টি রিপোর্ট এসেছে। এর মধ্যে ১৪টি রিপোর্ট করোনা পজেটিভ, বাকিগুলো নেগেটিভ। চাঁদপুরে জেলায় বর্তমানে করোনায় আক্রান্ত ১৮১ জনের উপজেলাভিত্তিক পরিসংখ্যান হলো : চাঁদপুর সদরে ১০৩, ফরিদগঞ্জে ২৯, মতলব উত্তরে ৮, হাজীগঞ্জে ১১, মতলব দক্ষিণ ৬, কচুয়ায় ৯, শাহরাস্তিতে ১১ ও হাইমচরে ৪জন।



এছাড়া গত ২৪ ঘণ্টায় চাঁদপুর জেলায় ৭ জনের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে করোনায় আক্রান্ত ২ জন, উপসর্গ নিয়ে মৃত্যু হয়েছে ৫ জনের।



চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সাজেদা বেগম পলিন চাঁদপুর কণ্ঠকে জানান, সদর উপজেলায় নতুন আক্রান্ত ১২জনের নাম, ঠিকানা ও বয়স জানা গেছে। নাম না বলে এদের ঠিকানা ও বয়স তিনি জানিয়েছেন। এরা হচ্ছেন- বিটি রোডের ১ যুবক (২৬), তরপুরচ-ীর এক যুবক (২২), তরপুরচ-ীর ১ যুবক (২৯), তরপুরচ-ীর ১ নারী (২১), মিশন রোডের ১ নারী (২১), মিশন রোডের ১ যুবক (২৭), মিশন রোডের ১ নারী (৪৭), মিশন রোডের ১ পুরুষ (৫৩), গুয়াখোলার ১ শিশু (৮), নতুনবাজার এলাকার ১ পুরুষ (৬১), বাবুরহাটের ১ নারী (৩০), চাঁদপুর জেলা কারাগারের ১জন (৪৬)।



 


এই পাতার আরো খবর -
আজকের পাঠকসংখ্যা
৪৯৫২৩৮
পুরোন সংখ্যা