চাঁদপুর, সোমবার ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ৮ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
হাইমচরে এসএসসি ও দাখিল পরীক্ষার ফলাফল সন্তোষজনক
জিপিএ-৫ : মাধ্যমিকে ৩১ ও দাখিলে ৩
হাইমচর প্রতিনিধি
০১ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাইমচরে ১২টি মাধ্যমিক বিদ্যালয়ের ৭৯৫ জন শিক্ষার্থী কুমিল্লা শিক্ষা বোর্ডের অধীনে এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে ৬৮৭ জন পাস করেছে। পাসের হার হয়েছে ৮৬.৪১%। জিপিএ-৫ পেয়েছে ৩১ জন।



১০টি মাদ্রাসার ৩০৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে এবং পাস করেছে ২৯৫জন। পাসের হার ৯৬.৪০%। জিপিএ-৫ পেয়েছে ৩জন। গাউছুল আজম ছবরিয়া দাখিল মাদ্রাসা, গন্ডামারা এবিএন ফাজিল মাদ্রাসা, চরভৈরবী আজিজিয়া আজহারুল উলুম দাখিল মাদ্রাসা, আলগী বাজার আলীম মাদ্রাসা, জামিলা মহিলা দাখিল মাদ্রাসা ও আল-আমিন মহিলা দাখিল মাদ্রাসার শতভাগ শিক্ষার্থী পাস করায় ফলাফল সন্তোষজনক হয়েছে।



হাইমচর উপজেলার বাজাপ্তী রমনী মোহন উবির ৯৩ জন শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ৮২ জন। পাসের হার ৮২.৮০%। জিপিএ-৫ পেয়েছেন ৭জন। চরভৈরবী উচ্চ বিদ্যালয়ে ৩৮ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ৩৭জন। পাসের হার ৯৭.৩৭%। জিপিএ-৫ পেয়েছে ২জন। চরভাঙ্গা উচ্চ বিদ্যালয়ে ১০৩ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে ৯৩ জন। পাসের হার ৯০.২৯%। জিপিএ-৫ পেয়েছে ৮জন। দুর্গাপুর উচ্চ বিদ্যালয়ের ৯০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৭৭জন। পাসের হার ৮৫.৫৬%। জিপিএ-৫ পেয়েছে ৬জন। ঈশানবালা এমজেএস উচ্চ বিদ্যালয়ে ৩৩জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ২৫জন। পাসের হার ৭৫.৭৬%। গন্ডামারা উচ্চ বিদ্যালয়ে ১১৬জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে ৯৯জন কৃতকার্য হয়েছে। পাসের হার ৮৫.৩৪%। হাইমচর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ে ৪১জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ৩৩ জন পাস করেছে। পাসের হার ৮০.৪৯%। হাইমচর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ৪৫জন পরীক্ষায় অংশগ্রহণ করে ৪২জন কৃতকার্য হয়েছে। পাসের হার ৯৩.৩৩%। কেভিএন উচ্চ বিদ্যালয়ে ৮০জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করে ৬৬ জন। পাসের হার ৮২.৫০%। এমজেএস বালিকা উচ্চ বিদ্যালয়ে ১৮জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে ১৭জন কৃতকার্য হয়েছে। পাসের হার ৯৪.৪৪%। জিপিএ-৫ পেয়েছে ১জন। মোয়াজ্জেম হোসেন বালিকা উচ্চ বিদ্যালয়ে ২৫জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ২২জন। পাসের হার ৮৮.০০%। নীলকমল ওচমানিয়া উচ্চ বিদ্যালয় ১১৩জন পরীক্ষায় অংশগ্রহণ করে পাস করেছে ৯৯জন। পাসের হার ৮৭.৬১%। জিপিএ-৫ পেয়েছে ৭জন।



ফারুক-ই-আজম (রাঃ) আদর্শ দাখিল মাদ্রাসার ২৮ জন শিক্ষার্থীর মধ্যে ২৭ জন পাস করেছে। পাসের হার ৯৬.৪২%। গাউছুল আজম ছবরিয়া দাখিল মাদ্রাসার ৩১ শিক্ষার্থীর শতভাগ পাস করেছে। চরভাঙ্গা ডিএস দাখিল মাদ্রাসায় ৩৩ শিক্ষার্থীর ২৯ জন পাস করেছে। পাসের হার ৮৭.৮৭%। চরভৈরবী আজিজিয়া আজহারুল উলুম দাখিল মাদ্রাসার ২৮ শিক্ষার্থী শতভাগ পাস করেছে। জামিলায়ে মহিলা দাখিল মাদ্রাসার ২৮ শিক্ষার্থী শতভাগ পাস করেছে। আল-আমিন আদর্শ মহিলা দাখিল মাদ্রাসার ৩৬ শিক্ষার্থীর শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ১জন। গন্ডামারা এবিএস ফাযিল মাদ্রাসা ৩৫ শিক্ষার্থী শতভাগ পাস করেছে। জিপিএ-৫ পেয়েছে ২ জন। আলগীবাজার আলিম মাদ্রাসা ২৪ শিক্ষার্থী শতভাগ পাস করেছে। কাটাখালি হমিদিয়া মাদ্রাসার ৪২জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছে ৪১ জন। পাসের হার ৯৭.৬১%। কমলাপুর দাখিল মাদ্রাসার ২১ জন পরীক্ষার্থীর মধ্যে পাস করেছে ১৬জন। পাসের হার ৭৬.১৯%।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫৬১৬২
পুরোন সংখ্যা