চাঁদপুর, সোমবার ১ জুন ২০২০, ১৮ জ্যৈষ্ঠ ১৪২৭, ৮ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা :


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৩। যাহার ফলরাশি অবনমিত থাকিবে নাগালের মধ্যে।


২৪। তাহাদিগকে বলা হইবে, 'পানাহার কর তৃপ্তির সহিত, তোমরা অতীত দিনে যাহা করিয়াছিলে তাহার বিনিময়ে।'


 


 


যারা আত্মপ্রশংসা করে খোদা তাহাদের ঘৃণা করেন।


-সেন্ট ক্লিমেন্ট।


 


 


 


 


 


যা ইচ্ছা আহার করতে পারো, যা ইচ্ছা পরিধান করতে পারো, যদি তোমাকে অপব্যয় ও গর্ব স্পর্শ না করে।


 


 


ফটো গ্যালারি
সেই চাঁদনি পাস করেছে
কামরুজ্জামান টুটুল
০১ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


কিডনি আক্রান্তের পর করোনায় আক্রান্ত হয়ে হাসপাতাল চিকিৎসাধীন বাবা। সেই বাবার সাথে কথা বলতে না পেরে মনের কষ্টে নিজ গায়ে কেরোসিন তেল ঢেলে আত্মহত্যাকারী নাসরিন আক্তার চাঁদনি পাস করেছে।



রোববার প্রকাশিত এসএসসি পরীক্ষার ফলাফলে চাঁদনি বিজ্ঞান বিভাগ থেকে ৪.১৭ পেয়ে পাস করলো। চাঁদনির পাশের বিষয়টি নিশ্চিত করেছেন চাঁদনির বিদ্যালয় হাজীগঞ্জের সপ্তগ্রাম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফয়জুল ইসলাম। এদিকে চাঁদনির পাসের খবরে তার বাড়িতে ফের শুরু হয়েছে কান্নার রোল। এ যেন শোকের আগুনে আরেকবার ঘি ঢেলে দেয়ার মত অবস্থা। চাঁদনির আত্মহত্যার নিউজিটি দৈনিক চাঁদপুর কণ্ঠ প্রিন্ট সংস্করণে ছাপা হয় ও অনলাইনে ভার্সনে গত শুক্রবার আপলোড হয়।



এদিকে রোববার চাঁদনির পাসের ফলাফল তার সহপাঠীদের মাধ্যেম বাড়িতে পৌঁছালে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়। মা-বোন আর ভাইয়ের কান্নায় পুরো বাড়ির পরিবেশ ভারী হয়ে উঠে। শুক্রবার চাঁদনিকে দাফনের পর থেকে গত দুই দিনে ঐ পরিবারের শোক কিছুটা কাটিয়ে ওঠার পরেই চাঁদনির পাসের ফলাফল পরিবারটিতে নতুন করে শোকের গভীর আবহ তৈরি করে।



খোঁজ নিয়ে জানা যায়, স্থানীয় সপ্তগ্রামের কাতার প্রবাসী আনোয়ার হোসেনের ২ মেয়ে ১ ছেলের মধ্যে চাঁদনি মেঝো। বাবার অনেক আদরের মেয়ে চাঁদনি। বাবার আদরের হয়ে বাবার সাথে কথা বলতে না পেরে গত বৃহস্পতিবার সকালে নিজ বাড়িতে গায়ে কেরোসিন ঢেলে আত্মহত্যার চেষ্টা চালায়। একই দিন বিকেলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করায়। সেখানে শুক্রবার দুপুরে চাঁদনি মৃত্যুর কোলে ঢলে পড়ে। একইদিন শাহবাগ থানার মাধ্যমে চাঁদনির ময়নাতদন্ত শেষে গ্রামের বাড়ির পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 



 


আজকের পাঠকসংখ্যা
৫১৭৭৯
পুরোন সংখ্যা