চাঁদপুর, মঙ্গলবার ২ জুন ২০২০, ১৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ৯ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৬৯-সূরা হাক্কা ঃ


৫২ আয়াত, ২ রুকু, মক্কী


 


২৫। কিন্তু যাহার 'আমলনামা তাহার বাম হস্তে দেওয়া হইবে, সে বলিবে, 'হায়! আমাকে যদি দেওয়াই না হইত আমার 'আমলনামা,


২৬। 'এবং আমি যদি না জানিতাম আমার হিসাব।


 


শুধু মাত্র অস্তিত্ব রক্ষার মধ্যে কোনো কৃতিত্ব নেই।


-শরৎচন্দ্র চট্টোপাধ্যায়।


 


 


রসূলুল্লাহ (দঃ) বলেছেন, যে ব্যক্তি কোনো লোকের সঙ্গে ধোকাবাজি করে সে আমার (দলের বা উম্মতের) বাইরে।


ফটো গ্যালারি
ফরিদগঞ্জে কলেজ ছাত্রীকে বস্ন্যাকমেইল করে ধর্ষণ কবিরাজ আটক
ফরিদগঞ্জ ব্যুরো
০২ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ফরিদগঞ্জে এক কলেজ ছাত্রীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ এবং পরে অশ্লীল ছবি তুলে বেশ কয়েকবার ধর্ষণের অভিযোগে আলী আকবর (৪৫) নামে এক গ্রাম্য কবিরাজকে আটক করেছে পুলিশ। এ ব্যাপারে ওই কলেজ ছাত্রী সোমবার ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছে। ঘটনাটি উপজেলার চরদুঃখিয়া পূর্ব ইউনিয়নের সন্তোষপুর গ্রামের।



থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ, ওই কলেজ ছাত্রী উপজেলার কালির বাজার কলেজের ছাত্রী। বিগত মাহে রমজানের সময় ওই কলেজ ছাত্রী স্থানীয় কবিরাজ আলী আকবরের সন্তোষপুর গ্রামের বাড়ির পাশের একটি জমির খোঁজ নিতে গেলে ওই কবিরাজ তাকে কৌশলে বাড়ি ডেকে নিয়ে নির্জন ঘরে জোরপূর্বক ধর্ষণ করে। পরে অস্ত্রের ভয় দেখিয়ে তার অশ্লীল ছবি উঠিয়ে রাখে। এই ছবি দেখিয়ে পরবর্তীতে তাকে বস্ন্যাক মেইল করে আরো কয়েকবার ধর্ষণ করে। সর্বশেষ গত ১৫ মে শুক্রবার রাতে ওই কবিরাজ তাদের ঘরে ঢুকে অস্ত্রের মুখে তার পরিবারের সদস্যদের কুপিয়ে হত্যার ভয় দেখিয়ে তাকে তাদের ঘরে আবারো ধর্ষণ করে। এ নিয়ে বাড়াবাড়ি করলে অশ্লীল ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়।



কলেজ ছাত্রীটি জানায়, ওই কবিরাজ প্রভাবশালী হওয়ায় এলাকায় তার অপকর্মের বিরুদ্ধে কেউ কোনো কথা বলে না। ফলে দিনের পর দিনে সে আমার সাথে এই আচরণ করে গেছে। এক পর্যায়ে স্থানীয় কিছু লোকজনকে বিষয়টি জানালে তাদের সহযোগিতায় ১ জুন সোমবার দুপুরে ফরিদগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করি।



এদিকে কলেজ ছাত্রীর অভিযোগ পেয়ে থানা পুলিশ বিকেলে ওই কবিরাজকে সন্তোষপুর এলাকা থেকে আটক করে।



এ ব্যাপারে ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জানান, লিখিত অভিযোগের প্রেক্ষিতে কবিরাজকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের হবে।



 



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৯৬০৯১
পুরোন সংখ্যা