চাঁদপুর, বৃহস্পতিবার ৪ জুন ২০২০, ২১ জ্যৈষ্ঠ ১৪২৭, ১১ শাওয়াল ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


১। বল, আমার প্রতি ওহী প্রেরিত হইয়াছে যে, জিন্নদের একটি দল মনোযোগ সহকারে শ্রবণ করিয়াছে এবং বলিয়াছে, 'আমরা তো এক বিস্ময়কর কুরআন শ্রবণ করিয়াছি,


২। যাহা সঠিক পথনির্দেশ করে; ফলে আমরা ইহাতে বিশ্বাস স্থাপন করিয়াছি। আমরা কখনও আমাদের প্রতিপালকের কোন শরীক স্থির করিব না,


 


 


assets/data_files/web

প্রার্থনা ও প্রশংসা এই দুটো জিনিস স্বয়ং বিধাতাও পছন্দ করেন।


-সুইডেন বাগ।


 


 


 


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম-আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


ফটো গ্যালারি
মতলবে প্রধানমন্ত্রীর উপহারের টাকা পেলেন ইমাম ও মুয়াজ্জিনরা
রেদওয়ান আহমেদ জাকির
০৪ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


করোনা পরিস্থিতিতে গৃহবন্দী মতলব দক্ষিণ উপজেলার ৪শ' ৫৪ টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনরা পেলেন মাননীয় প্রধানমন্ত্রীর ৫ হাজার টাকার উপহার। গতকাল ৩ মে বুধবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এ চেক হস্তান্তর করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক।



এ সময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ, সাবেক পৌর চেয়ারম্যান নূরুল ইসলাম নুরু, সহ-সভাপতি দেওয়ান রেজাউল করিম, যুগ্ম-সম্পাদক ফারুক বিন জামান, সাংগঠনিক সম্পাদক মোঃ মোফাজ্জল হোসেন, উপজেলা চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মোঃ মুবিন সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।



ইউএনও অফিস সূত্রে জানা গেছে, আনুষ্ঠানিকভাবে সামাজিক দূরত্ব বজায় রেখে আজ ২০টি মসজিদের ইমাম- মুয়াজ্জিনের হাতে চেক তুলে দেওয়া হয়েছে। পরবর্তীতে একই নিয়মে চেক দেয়া হবে ও বিভিন্ন ইউনিয়নের মসজিদের এসব চেক স্থানীয়ভাবে প্রতিনিধির মাধ্যমে বিতরণ করা হবে।



উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, এ সংকটে মাননীয় প্রধানমন্ত্রীর মসজিদে ইমাম-মুয়াজ্জিনদের জন্য নগদ অর্থ সহায়তা কার্যক্রম একটি যুগান্তকারী পদক্ষেপ। এ সহায়তা থেকে যে সকল মসজিদ বাদ পড়েছে তাদের আবেদন করার জন্যে অনুরোধ করা হয়েছে।



 


আজকের পাঠকসংখ্যা
১৫১৯০৮
পুরোন সংখ্যা