চাঁদপুর, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • চাঁদপুরের বিশিষ্ট ব্যবসায়ী ও কাজী ট্রেডার্সের স্বত্ত্বাধিকারী লায়ন কাজী মাহাবুবুল হক ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ----রাজেউন) || চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি শাহ মোহাম্মদ মাকসুদুল আলম মুত্যুবরণ করেছেন। বাদ আসর তালতলা করিম পাটোয়ারী বাড়ির মসজিদ প্রাঙ্গণে তার নামাজে জানাজা।
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭৭-সূরা মুর্সালাত


৫০ আয়াত, ২ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


৬। ওযর-আপত্তি রহিতকরণ ও সতর্ক করার জন্য


৭। নিশ্চয়ই তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা অবশ্যম্ভাবী।


৮। যখন নক্ষত্ররাজির আলো নির্বাপিত হইবে,


 


assets/data_files/web

যে ব্যাপারকে নিয়ন্ত্রণ করবার ক্ষমতা আমার নেই, তা নিয়ে আমি কখনো ভাবি না।


-বুথ টাসিংটন।


 


 


 


আল্লাহর আদেশ সমূহের প্রতি প্রগাঢ় ভক্তি প্রদর্শন এবং যাবতীয় সৃষ্ট জীবের প্রতি সহানুভূতি-ইহাই ইসলাম।


 


ফটো গ্যালারি
কেন্দ্রীয় বিএনপি নেতা মোশারফ হোসেনের সাথে কচুয়া উপজেলা যুবদলের ভার্চুয়াল সভা
স্টাফ রিপোর্টার
৩০ জুন, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির জাতীয় কার্যনির্বাহী কমিটির সদস্য এবং চাঁদপুর- ১ আসন থেকে বিএনপির নির্বাচনী প্রতীক ধানের শীষ নিয়ে সংসদ নির্বাচনে অংশ নেয়া প্রার্থী মোহাম্মদ মোশাররফ হোসেন কচুয়া উপজেলা যুবদলের নেতৃবৃন্দের সাথে ভার্চুয়াল আলোচনা ও ভিডিও কনফারেন্স করেছেন। তিনি বর্তমানে মালেশিয়া বিএনপির সাধারণ সম্পাদক হিসেবেও দায়িত্ব পালন করছেন।



গত ২৫ শে জুন (বৃহস্পতিবার) বিকেলে কচুয়া উপজেলা যুবদল কর্তৃক আয়োজিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা যুবদলের সভাপতি মোঃ মহিউদ্দিন মজুমদার।



চাঁদপুর জেলা আইনজীবী সমিতির সিনিয়র আইনজীবী ও কচুয়া উপজেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক ও কচুয়া উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক প্রার্থী অ্যাডঃ মোঃ মাসুদ প্রধানীয়া এই ভার্চুয়াল আলোচনা ও ভিডিও কনফারেন্স অনুষ্ঠানটি পরিচালনা করেন।



ভার্চুয়াল আলোচনা সভায় বক্তব্য রাখেন যুবদল নেতা মিজানুর রহমান স্বপন, ইউছুফ মজুমদার, গোলাম কাহার মাসুদ, সেলিম মাসুদ, রিপন সরকার, শাহাবুদ্দিন, আবু তাহের মিয়াজী, মির্জা নাসির, জাকির হোসেন, হান্নান প্রধান, সোহেল, ইসমাইল হোসেন (১), মাকসুদ, আতিকউল্লা খান, মহসিন, মোস্তফা (ডিস ), ইসমাইল হোসেন (২), আঃ রাজ্জাক, গাজী হোসেন, সুমন, শাহ্ মোহাম্মদ বোরহান, শরীফ মজুমদার, আব্দুর রহমান, কায়েস পাটওয়ারী, কামাল মিয়া প্রমুখ।



সভার শুরুতেই চাঁদপুর জেলা যুবদলের সভাপতি মরহুম মোফাজ্জল হোসেন চান্দু, কচুয়া পৌর যুবদলের সভাপতি বাহালুল আলম, রহিমানগর বিএনপি নেতা আঃ মমিন, ১১নং দক্ষিণ গোহাট ইউনিয়নের বিএনপি নেতা আনোয়ার হোসেনের রুহের মাগফেরাত কামনা করা হয়। সকলেই মরহুমদের রুহের আত্মার মাগফেরাত কামনাসহ শোক-সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।



সভায় বর্তমান মহামারি করোনাভাইরাসের সময়ে সকলকে সচেতন হওয়াসহ এ সমস্ত রোগীর সেবা ও সহযোগিতা করার জন্য মোশাররফ হোসেন সকলের প্রতি আহ্বান জানান। এছাড়া সভায় যুবদলের বিভিন্ন ইউনিটের বিষয় নিয়েও ব্যাপক আলোচনা করা হয়। ভবিষ্যতে কচুয়ায় যুবদলকে শক্তিশালী করার জন্যে তিনি সকল প্রকার সহযোগিতা করবেন বলে আশ্বাস দেন। তিনি ধারাবাহিকভাবে কচুয়া উপজেলা বিএনপি, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল সহ অঙ্গ সংগঠনের সকলের সাথেই ভার্চুয়াল সভায় অংশ নিবেন।



এরই ধারাবাহিকতায় আগামী ২ জুলাই বিকেলে আবারো কচুয়া উপজেলা যুবদলের নেতৃবৃন্দের সাথে মালেশিয়া থেকে ভিডিও কনফারেন্সে মোহাম্মদ মোশাররফ হোসেন অংশ নিবেন বলে কচুয়া উপজেলার যুবদল নেতা অ্যাডঃ মোঃ মাসুদ প্রধানীয়া এ প্রতিবেদককে জানিয়েছেন।



 



 



 


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৩,৩৯,৩৩২ ২,৯২,০১,৬৮৫
সুস্থ ২,৪৩,১৫৫ ২,১০,৩৫,৯২৬
মৃত্যু ৪,৭৫৯ ৯,২৮,৬৮৬
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮১৮২৯১
পুরোন সংখ্যা