চাঁদপুর, বৃহস্পতিবার ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
৯ জনকে আসামী করে নিহত শামীম গাজীর পিতার মামলা দায়ের
গোলাম মোস্তফা
০২ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারে আধিপত্য বজায় ও মাদক বিক্রির ঘটনাকে কেন্দ্র করে ১ ও ২নং ওয়ার্ড যুবলীগের সংঘর্ষে নিহত পথচারী শামীম গাজীর পিতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।



গতকাল ১ জুলাই রাত ৮টায় অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জাহিদ পারভেজ চৌধুরী জানান, শামীমের মৃত্যুর ঘটনায় জহির খানকে ১নং, রাসেল পাটওয়ারীকে ২ নং আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে নিহত শামীমের পিতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় আরো অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামী করা হয়। চাঁদপুর মডেল থানায় দায়েরকৃত মামলা নং-৪, তাং ১/৭/২০।



এদিকে এই হত্যার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে পুরাণবাজার এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়। আটককৃতদের সকল তথ্য যাচাই-বাছাই করে বেশ কয়েকজনকে আসামী করা হয়। বাকিদের ছেড়ে দেয়া হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জানান।



উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮টায় মাদক বিক্রির ঘটনায় দু'গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম গাজী (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছোড়ে। এ সময় প্রতিপক্ষের ইটের আঘাতে শামীমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামীম অতিরিক্ত রক্তবমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামীমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। গত মঙ্গলবার সকাল ৬টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন।


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

 


৮৯-সূরা ফাজর :


৩০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


 


 


 


 


 


assets/data_files/web

 


কারো প্রশ্নের জবাব দিতে হলে তা প্রথমে মনোযোগ দিয়ে শোনা। _এমি লাওয়েল।


 


বৃহস্পতিবার : ২১ জানুয়ারি ২০২১


ফজর : ০৫ : ২৬ মিঃ


সূর্যোদয় : ০৬ : ৪৩ মিঃ


ইশরাক : ০৭ : ০৬ মিঃ


যোহর : ১২ : ১২ মিঃ


আছর : ০৩ : ৫৬ মিঃ


মাগরিব : ০৫ : ৩৬ মিঃ


এশা : ০৬ : ৩৬ মিঃ


 


 


 


 


যে ব্যক্তি আল্লস্নাহ ও আখেরাতের উপর ঈমান রাখে তার ভালো ও পরিচ্ছন্ন কথা বলা উচিত অথবা নীরব থাকা বাঞ্ছনীয় । পরিচ্ছন্ন কথা হচ্ছে দান কাজের সমতুল্য।


 


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৮০০১৪
পুরোন সংখ্যা