চাঁদপুর, বৃহস্পতিবার ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


৯ জনকে আসামী করে নিহত শামীম গাজীর পিতার মামলা দায়ের
গোলাম মোস্তফা
০২ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের পুরাণবাজারে আধিপত্য বজায় ও মাদক বিক্রির ঘটনাকে কেন্দ্র করে ১ ও ২নং ওয়ার্ড যুবলীগের সংঘর্ষে নিহত পথচারী শামীম গাজীর পিতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে চাঁদপুর মডেল থানায় মামলা দায়ের করেছেন।



গতকাল ১ জুলাই রাত ৮টায় অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জাহিদ পারভেজ চৌধুরী জানান, শামীমের মৃত্যুর ঘটনায় জহির খানকে ১নং, রাসেল পাটওয়ারীকে ২ নং আসামী করে ৯ জনের নাম উল্লেখ করে নিহত শামীমের পিতা মোঃ তাজুল ইসলাম বাদী হয়ে এ মামলা করেন। মামলায় আরো অজ্ঞাতনামা ২৫০ জনকে আসামী করা হয়। চাঁদপুর মডেল থানায় দায়েরকৃত মামলা নং-৪, তাং ১/৭/২০।



এদিকে এই হত্যার ঘটনাকে কেন্দ্র করে চাঁদপুর মডেল থানা পুলিশের অভিযানে পুরাণবাজার এলাকা থেকে ৬ জনকে আটক করা হয়। আটককৃতদের সকল তথ্য যাচাই-বাছাই করে বেশ কয়েকজনকে আসামী করা হয়। বাকিদের ছেড়ে দেয়া হবে বলে অতিরিক্ত পুলিশ সুপার চাঁদপুর সদর সার্কেল জানান।



উল্লেখ্য, চাঁদপুর শহরের পুরাণবাজার মেরকাটিজ রোডে ২৯ জুন রাত সাড়ে ৮টায় মাদক বিক্রির ঘটনায় দু'গ্রুপের সংঘর্ষে পথচারী শামিম গাজী (২৪) নামে এক যুবক নিহত হয়েছেন। সংঘর্ষ চলাকালীন সময়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ১০ রাউন্ড সর্টগানের গুলি ছোড়ে। এ সময় প্রতিপক্ষের ইটের আঘাতে শামীমের মাথায় ও ঘাড়ে আঘাত লাগে। বাড়িতে প্রাথমিক চিকিৎসা শেষে শামীম অতিরিক্ত রক্তবমি করলে তাকে চাঁদপুর সদর হাসপাতালে নিয়ে যায়। কর্মরত চিকিৎসক অবস্থার অবনতি দেখলে শামীমকে ঢাকা মেডিকেলে প্রেরণ করেন। গত মঙ্গলবার সকাল ৬টায় তিনি চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেলে মৃত্যুবরণ করেন।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৮৫০৬৬
পুরোন সংখ্যা