চাঁদপুর, বৃহস্পতিবার ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী নিহত ট্রাক ও চালক আটক
গোলাম মোস্তফা
০২ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


ট্রাক চাপায় মোরসাইকেল আরোহী মোঃ সাগর মিজি (২২) নামের এক যুবক নিহত হয়েছে। একই সাথে মোটরসাইকেল চালক সোহাগ মুন্সি (২৩) বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। ট্রাক চালক বেলাল ও ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে আসে চাঁদপুর মডেল থানা পুলিশ।



৩০ জুন মঙ্গলবার দুপুরে সদর উপজেলার বাগাদী ইউনিয়নের নানুপুর ওয়াপদা রোডে এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে। নিহত সাগর মিজি সদর উপজেলার বাগাদী ইউনিয়নের পশ্চিম সকদী মিজি বাড়ির শহীদ মিজির ছেলে। সে ঢাকা বঙ্গমার্কেটে জুতার দোকানের কর্মচারী ছিল।



নিহত সাগরের জেঠাতো ভাই মোঃ সাদ্দাম জানান, নোয়াখালী থেকে আসা (ফেনী ট ১১-০৮৩৪) ট্রাকটি দ্রুত বেগে এসে মোটর সাইকেলটিকে ধাক্কা দিয়ে রাস্তা থেকে নিচে ফেলে দিলে সোহাগ ও সাগর গুরুতর আহত হয়। পরে তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্মরত চিকিৎসক তাদেরকে উন্নত চিকিৎসার জন্যে ঢাকায় প্রেরণ করেন।



তার জেঠাতো ভাই আরো জানান, সাগরকে সিটিস্ক্যান করার জন্যে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে আইসিইউ বেড খালি না থাকায় যাত্রাবাড়ি প্রিমিয়ার হসপিটালে নেয়ার পথে মারা যায়। আর মোটর সাইকেল চালক সোহাগের দুই পায়ের হাড় ভেঙ্গে যাওয়ায় বর্তমানে ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৫৬২১১
পুরোন সংখ্যা