চাঁদপুর, বৃহস্পতিবার ২ জুলাই ২০২০, ১৮ আষাঢ় ১৪২৭, ১০ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


চাঁদপুর সেবা সিটি সেন্টারের উদ্বোধন
বাদল মজুমদার
০২ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর শহরের মুন্সেফপাড়া এলাকার সেবা সিটি সেন্টারের আনুষ্ঠানিক পথচলা শুরু হয়েছে।



গতকাল ১ জুলাই মঙ্গলবার দুপুর ১২টায় দোয়া, মোনাজাত ও ফিতা কাটার মধ্য দিয়ে সেন্টারটি উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট মসজিদের ইমাম মাওলানা আরিফুল ইসলাম।



বৈশ্বিক মহামারী করোনা ভাইরাসে স্বাস্থ্য বিধি মেনে কেনাকাটার লক্ষ্যে সকল ক্রেতাকে অনুরোধ জানানো হয়। ১২ তলা ভবনটিতে সেন্ট্রাল এসি, ওয়াইফাই ও লিফ্ট সম্বলিত মার্কেট চালু করা হয়েছে।



এই সেবা সিটি সেন্টারে কাপড়ের দোকান, গার্মেন্টস, কসমেটিঙ্, জুতা ও মোবাইল সামগ্রী সহ বিভিন্ন পণ্য সামগ্রীর প্রতিষ্ঠান রয়েছে।



মার্কেট কর্তৃপক্ষ জানান, নির্ধারিত কেনাকাটার জন্য ক্রেতা সাধারণের সুবিধার্থে র‌্যাফেল ড্র ছাড়া হয়েছে। বিশেষ আকর্ষণে রয়েছে ১টি প্রাইভেটকার, মোটর সাইকেল ও প্রতিদিন একটি করে মোবাইল সহ সর্বমোট ১০১টি পুরস্কার। এছাড়া কেনাকাটার জন্য হটলাইন পদ্ধতি চালু করা হয়েছে। দোয়া ও মোনাজাত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সেবা হোল্ডিংয়ের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মোঃ সাইফুল ইসলাম, ল্যান্ড ডোনার রাজন খান, আলহাজ্ব ফারুক আহমেদ কাকন, মাসুদুর রহমান নান্টু, মোঃ জামাল হোসেন খানসহ সেবা সিটি সেন্টারের ব্যবসায়ীবৃন্দ।


এই পাতার আরো খবর -
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৬২২০৩
পুরোন সংখ্যা