চাঁদপুর, শনিবার ৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭১-সূরা নূহ্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


 


১১। 'তিনি তোমাদের জন্য প্রচুর বৃষ্টিপাত করিবেন,


১২। 'তিনি তোমাদিগকে সমৃদ্ধ করিবেন ধন-সম্পদ ও সন্তান-সন্ততিতে এবং তোমাদের জন্য স্থাপন করিবেন উদ্যান ও প্রবাহিত করিবেন নদী-নালা।


 


আপোষ এবং সমঝোতাই জীবনকে সুন্দর করবে।


-সিডনি স্মিথ।


 


 


 


স্বদেশ প্রেম ঈমানের অঙ্গ।


 


 


ফটো গ্যালারি
জহিরাবাদ ইউপির ভারপ্রাপ্ত চেয়ারম্যানের ফুলেল শুভেচ্ছা প্রদানকালে অ্যাডঃ নুরুল আমিন রুহুল এমপি
কোনো জনপ্রতিনিধির বিরুদ্ধে সামান্য দুর্নীতি কিংবা স্বজনপ্রীতির প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে
মাহবুব আলম লাভলু
০৪ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য, ডাক, টেলি যোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নূরুল আমিন রুহুলকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জহিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন মলি্লক।



৩ জুলাই শুক্রবার সকালে সাংসদ আলহাজ্ব অ্যাডভোকেট মোঃ নূরুল আমিন রুহুলের বাসভবন নাউরীতে আনুষ্ঠানিকভাবে ইউনিয়ন পরিষদ সদস্যদের সাথে নিয়ে সৌজন্য সাক্ষাতের পূর্বে তাঁকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান জহিরাবাদ ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন মলি্লক।



এ সময় উপস্থিত ছিলেন : ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য রোকেয়া বেগম, ৪, ৫ ও ৬নং ওয়ার্ডের সংরক্ষিত সদস্য মাকসুদা বেগম, ১নং ওয়ার্ডের সাধারণ সদস্য বিল্লাল হোসেন, ২নং ওয়ার্ডের মোহাম্মদ হোসেন, ৩নং ওয়ার্ডের মোঃ মোখলেছুর রহমান, ৪নং ওয়ার্ডের মোশারফ হোসেন, ৬নং ওয়ার্ডের মোঃ মানিক সরকার ও ৭নং ওয়ার্ডের কাজল বেপারী। এছাড়া সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলহাজ্ব মোঃ দেলোয়ার হোসেন মলি্লক বলেছেন, আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালনের মাধ্যমে সরকারি সেবা জনগণের দোরগোড়ায় পেঁৗছে দেয়া হবে। তিনি বলেছেন, মুজিববর্ষে নিজের ওপর অর্পিত দায়িত্ব পালনের মাধ্যমে জনগণের কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করা হবে। গ্রামের পরিবেশ নষ্ট না করে নিজ নিজ ওয়ার্ডের উন্নয়ন কাজ ত্বরান্বিত করা হবে।



দেলোয়ার হোসেন মলি্লক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্থানীয় সরকার ব্যবস্থাকে সক্রিয়করণের উদ্যোগ নিয়েছেন। ইউনিয়ন পরিষদকে আরও শক্তিশালী ও কার্যকর করতে হলে সচিব ও সদস্যদের নিয়ে আন্তরিকভাবে কাজ করবো। তিনি আরো বলেন, ইউনিয়ন পরিষদের ম্যানুয়েল মেনে কাজ করে স্থানীয় সরকার ব্যবস্থা আরও বেগবান করব। স্থানীয় সরকার শক্তিশালী হলে জনগণ উপকৃত হবে।



নূরুল আমিন রুহুল বলেন, করোনার এই দুঃসময়ে সরকারি ত্রাণ যারা আত্মসাৎ করবেন তাদের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স ঘোষণা করেছে। কোনো জনপ্রতিনিধির বিরুদ্ধে সামান্য দুর্নীতি কিংবা স্বজনপ্রীতির প্রমাণ পেলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।



তিনি আরো বলেন, সরকারের সামগ্রিক উন্নয়নকে বেগবান ও ত্বরান্বিত করতে ইউপি চেয়ারম্যানদের সম্পৃক্ততা ও সমন্বয় থাকতে হবে। জনপ্রতিনিধিরা নিজ নিজ এলাকার উন্নয়নে দায়বদ্ধ। মতলব উত্তর ও মতলব দক্ষিণ উপজেলাকে মডেল উপজেলায় পরিণত করার লক্ষ্য ও উদ্দেশ্য নিয়ে আমাদের এগিয়ে যেতে হবে। সরকারের উন্নয়ন কর্মকা- সফল করতে ইউপি চেয়ারম্যানদের একটি বড় ভূমিকা আছে। চেয়ারম্যানরা সরকারের একটি অংশ। তাই দুর্নীতিমুক্ত থেকে জনগণের কল্যাণে স্বচ্ছতা ও জবাবদিহিতার মধ্য দিয়ে ইউপি চেয়ারম্যানদের কাজ করতে হবে।



 



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,৫৫,১১৩ ১,৯৫,৬২,২৩৮
সুস্থ ১,৪৬,৬০৪ ১,২৫,৫৮,৪১২
মৃত্যু ৩৩৬৫ ৭,২৪,৩৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৭৩৮৪৩৪
পুরোন সংখ্যা