চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
নায়েরগাঁওয়ে ২ কেজি গাঁজা ও ১৮১০ পিচ ইয়াবাসহ আটক ২
স্টাফ রিপোর্টার
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁওয়ে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম ১৮১০ পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজা উদ্ধার করেছে। সেই সাথে এ মাদক ব্যবসায় জড়িত ২ জন মাদক কারবারীকে আটক করেছে। গত ৮ জুলাই বুধবার উপজেলার নায়েরগাঁও বাজারে এই সাঁড়াশি অভিযান চালানো হয়।



আটক ২ আসামীর মধ্যে ইয়াবা উদ্ধার হয়েছে আব্দুল খালেক (৪১) নামের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে। সে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সাদরদিয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টিরও বেশি মাদক মামলা রয়েছে। অপর আসামী উত্তম চন্দ্র দে (৫০)-এর কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মতলব দক্ষিণের নায়েরগাঁও বাজারের মৃত আদিত্য চন্দ্র দের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম।



তিনি জানান, মতলব দক্ষিণে মাদকের প্রবণতা বেড়ে যাওয়ার খবরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ বিশেষ অভিযান পরিচালনা করি। যেখানে প্রায় ৯ লাখ ৫ হাজার টাকা সমমূল্যের ১৮১০ পিচ ইয়াবা এবং ৬০ হাজার টাকা সমমূল্যের ২ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়েছি। আমাদের অভিযানে ইয়াবাসহ প্রথমে আব্দুল খালেক এবং পরে তার দেয়া তথ্যমতে উত্তম চন্দ্র দেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় ২টি মাদক মামলা দায়ের করা হয়েছে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমান, এসআই মোঃ মজিবুর রহমান, মোঃ পিয়ার হোসেন, এএসআই মোঃ আশরাফ আলী, কাজী শামসুর রাঢ়ীসহ অন্যান্য সিপাহী অংশ নেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। অথবা দারিদ্র্য-নিষ্পেষিত নিঃস্বকে,


১৭। তদুপরি সে অন্তর্ভুক্ত হয় মু'মিনদের এবং তাহাদের, যাহারা পরস্পরকে উপদেশ দেয়, ধৈর্য ধারণের ও দয়া-দাক্ষিণ্যের;


 


 


 


assets/data_files/web

বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।


_আলকমেয়ন।


 


 


 


 


 


 


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৩৫৯২৩
পুরোন সংখ্যা