চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


নায়েরগাঁওয়ে ২ কেজি গাঁজা ও ১৮১০ পিচ ইয়াবাসহ আটক ২
স্টাফ রিপোর্টার
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


মতলব দক্ষিণ উপজেলার নায়েরগাঁওয়ে মাদকবিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের টিম ১৮১০ পিচ ইয়াবা ও ২ কেজি গাঁজা উদ্ধার করেছে। সেই সাথে এ মাদক ব্যবসায় জড়িত ২ জন মাদক কারবারীকে আটক করেছে। গত ৮ জুলাই বুধবার উপজেলার নায়েরগাঁও বাজারে এই সাঁড়াশি অভিযান চালানো হয়।



আটক ২ আসামীর মধ্যে ইয়াবা উদ্ধার হয়েছে আব্দুল খালেক (৪১) নামের এক মাদক ব্যবসায়ীর কাছ থেকে। সে কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলার সাদরদিয়া গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় ৭টিরও বেশি মাদক মামলা রয়েছে। অপর আসামী উত্তম চন্দ্র দে (৫০)-এর কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। সে মতলব দক্ষিণের নায়েরগাঁও বাজারের মৃত আদিত্য চন্দ্র দের ছেলে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের সহকারী পরিচালক একেএম দিদারুল আলম।



তিনি জানান, মতলব দক্ষিণে মাদকের প্রবণতা বেড়ে যাওয়ার খবরে গোপন সংবাদের ভিত্তিতে আমরা এ বিশেষ অভিযান পরিচালনা করি। যেখানে প্রায় ৯ লাখ ৫ হাজার টাকা সমমূল্যের ১৮১০ পিচ ইয়াবা এবং ৬০ হাজার টাকা সমমূল্যের ২ কেজি গাঁজা উদ্ধার করতে সক্ষম হয়েছি। আমাদের অভিযানে ইয়াবাসহ প্রথমে আব্দুল খালেক এবং পরে তার দেয়া তথ্যমতে উত্তম চন্দ্র দেকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মতলব দক্ষিণ থানায় ২টি মাদক মামলা দায়ের করা হয়েছে। অভিযানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুরের ইন্সপেক্টর মোঃ মজিবুর রহমান, এসআই মোঃ মজিবুর রহমান, মোঃ পিয়ার হোসেন, এএসআই মোঃ আশরাফ আলী, কাজী শামসুর রাঢ়ীসহ অন্যান্য সিপাহী অংশ নেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৮৬৭৬৬
পুরোন সংখ্যা