চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


হাজীগঞ্জে মাদ্দাহ খাঁ এন্টারপ্রাইজ নিয়ে ষড়যন্ত্রের অভিযোগ
পাপ্পু মাহমুদ
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


হাজীগঞ্জ পৌর এলাকার চাঁদপুর-কুমিল্ল্লা মহাসড়কের এনায়েতপুর-শৈলখালী ব্রীজের দক্ষিণ পাশে স্থাপিত মেসার্স মাদ্দাহ খাঁ এন্টারপ্রাইজ। ওই এন্টারপ্রাইজের বালুমহালের যৌথ পরিচালক জহিরুল ইসলাম মামুন ও মাসুদ ইকবাল অভিযোগ করেন বলেন, গত দুই বছর ধরে বিভিন্ন অজুহাতে হয়রানি ও ষড়যন্ত্র করে আসছে একটি মহল।



জহিরুল ইসলাম মামুন বলেন, আমাদের ব্যবসায়িক কাজে শুরু থেকে একটি পক্ষ বিভিন্নভাবে হয়রানি করে আসছে। শুধু হয়রানি নয়, তারা গত দুই বছর ধরে বিভিন্নভাবে কাজে বাধা সৃষ্টি ও চাঁদা দাবি করছে। সম্প্রতি নতুন বালুমহাল নিয়ে একটি পক্ষ বিভিন্ন অজুহাতে কাজ বন্ধ ও উচ্ছেদের জন্য আবেদন করেছেন। আবেদনকারীরা স্থানীয় কেউ নয়। তারা বরিশাল বিভাগের বাসিন্দা। জানা গেছে, গত বছর একাধিক অভিযোগের প্রেক্ষিতে কোনো সত্যতা পায়নি হাজীগঞ্জ উপজেলার তৎকালীন সহকারী ভূমি কর্মকর্তা জিয়াউল ইসলাম।



মামুন বলেন, আলীগঞ্জ এলাকায় চার ভাইয়ের রাজত্ব চলছে। চার ভাই হলো স্বপন, শাহাদাত, আজাদ ও সজীব মজুমদার। তারা প্রকাশ্যে আবার অস্থায়ী বাসিন্দাদের দিয়ে আমাদের মাদ্দাহ খাঁ এন্টারপ্রাইজের কার্যক্রম বন্ধ করতে উঠেপড়ে লেগেছে।



তিনি আরো বলেন, স্বপন মজুমদার 'মজুমদার ট্রেডার্সে'র স্বত্বাধিকারী। তিনি ঈর্ষান্বিত হয়ে আমাদেরকে এখানে ব্যবসা করতে দিচ্ছেন না। তারা আমাদের কাছ থেকে ২০ লাখ টাকা চাঁদা দাবি করছেন। এই স্বপন মজুমদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী গত ২০১৯ সালের ২৬ শে মার্চ মাদ্দাহ খাঁ এন্টারপ্রাইজের পাইপ লাইনসহ বিভিন্ন সরঞ্জাম লুটপাট করে নিয়ে গেছে। ওই সময় প্রায় ৭ লাখ টাকা ক্ষতিসাধন হয়েছে। শাহাদাত মজুমদার অবৈধভাবে আলীগঞ্জ এলাকায় জায়গা দখল, টেন্ডারবাজিসহ এলাকায় বিভিন্ন অপকর্মে লিপ্ত। তিনিও বিভিন্ন ভাবে আমাদেরকে এখানে ব্যবসা করতে দিচ্ছেন না। তার নেতৃত্বেই প্রশাসনের বিভিন্ন দপ্তরে অভিযোগ দিয়ে আসছে। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। তাদের আরেক ভাই আজাদ মজুমদার। তিনি আলীগঞ্জ এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করছেন। বালুমহাল করতে বাধা সৃষ্টি করতে সমপ্রতি বরিশাল থেকে আসা শ্রমিকদের দিয়ে সাক্ষী দেয়ার চেষ্টা করছেন।



মাদ্দাহ খাঁ এন্টারপ্রাইজের পরিচালকরা বলেন, এই চার ভাইয়ের সাথে নূরে আলম, রিপন মজুমদার, রুবেল মজুমদার, হাছান মজুমদার, আলমগীর হোসেন মজুমদার, ইব্রাহীম মজুমদার ও স্বপনসহ কয়েকজন দালাল চক্র রয়েছে। এসব বিষয় নিয়ে অতি দ্রুত প্রশাসনের কাছে একটি অভিযোগ দায়ের করবেন বলেও জানান মেসার্স মাদ্দাহখাঁ এন্টারপ্রাইজের পরিচালকবৃন্দ।



এ বিষয়ে মুঠোফোনে শাহাদাত মজুমদার বলেন, আমরা এখানে কেনো বাধা দিবো? আমি কোনো অভিযোগ দেইনি।


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৫০৯৫৩
পুরোন সংখ্যা