চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


২৪। যখন উহারা প্রতিশ্রুত শাস্তি প্রত্যক্ষ করিবে, বুঝিতে পারিবে, কে সাহায্যকারীর দিক দিয়া দুর্বল এবং কে সংখ্যায় স্বল্প।


২৫। বল, 'আমি জানি না তোমাদিগকে যে প্রতিশ্রুতি দেওয়া হইয়াছে তাহা কি আসন্ন, না আমার প্রতিপালক ইহার জন্য কোন দীর্ঘ মেয়াদ স্থির করিবেন।'


 


 


assets/data_files/web

ভিক্ষাবৃত্তি পতিতাবৃত্তির চেয়েও খারাপ।


-লেলিন।


 


দোলনা থেকে কবর পর্যন্ত জ্ঞানচর্চায় নিজেকে উৎসর্গ করো।


 


 


মতলব উত্তরে খান পরিবারের বৃক্ষরোপণ উদ্বোধন
করোনাকালে যুবলীগের নেতা-কর্মীরা জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে
----------------কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল
বাবুল মুফতী
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


'গাছ লাগান জীবন বাঁচান' এই সেস্নাগানকে সামনে রেখে খান পরিবার ৫ শতাধিক গাছের চারা রোপণ করা হয়েছে। মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে এই বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল। মতলব উত্তর উপজেলার হরিণা কবরস্থানে বিকেল ৪ টায় এ কর্মসূচির শুভ উদ্বোধন করা হয়।



এ সময় মাইনুল হোসেন খান নিখিল বলেন, গাছ আমাদের পরিবেশের ভারসাম্য রক্ষা ও জীবন বাঁচাতে সাহায্য করে। মুজিববর্ষকে স্মরণীয় করে রাখতে ফলজ, ঔষধী ও বনজসহ সড়কের দু'পাশে ৫ শত বৃক্ষরোপণ করা হবে। আসুন সবাই মিলে গাছ লাগাই পরিবেশ বাঁচাই। তিনি আরো বলেন, যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশসহ আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ পালন করছি। আপনারা দেখেছেন মহামারি করোনার প্রাদুর্ভাবে মানুষ যখন অসহায় হয়ে পড়েছিলো, তখন এই যুবলীগের নেতা-কর্মীরা কিন্তু অসহায় মানুষের পাশে এসে দাঁড়িয়েছে। এখনও জীবনের ঝুঁকি নিয়ে কাজ করছে।



উপস্থিত ছিলেন : খান পরিবারের সদস্য মোজাম্মেল হক খান টগর, ছাত্রনেতা মাসরুর হোসেন খান নাবিল, উপজেলা ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মোকারোম হোসেন ওপেল, গোলাম আরেফিন হিমেল, যুবলীগ নেতা মুক্তার চৌধুরী কামাল, অ্যাডঃ গোলাম কিবরিয়া, আওয়ামী লীগ নেতা মোঃ আতিকুর রহমান, শাহাজান মোল্লা, মোঃ মজিবুর রহমান, এটিএম আসাদুজ্জামান, সাবেক ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান সরকার দুলাল, দূর্গাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মাহবুব হোসেন প্রধান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রমিজ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফরিদ আহম্মেদ ইত্তেফাক, আইন বিষয়ক সম্পাদক জাকির হোসেন খান দুলাল, আওয়ামী লীগ নেতা মোঃ মনির হোসেন মিয়া, নিশ্চিন্তপুর হাইস্কুলের প্রধান শিক্ষক আরিফুল ইসলাম, দূর্গাপুর ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সভাপতি সুলতান মিয়া, ইউনিয়ন যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান আরমান, মতলব পৌর যুবলীগের সাধারণ সম্পাদক রোকনুজ্জামান রোকন, যুবলীগ নেতা ইকবাল লস্কর, নাছির মিয়া, নাছির মুন্সি, সাইফুল ইসলাম খোকন, মোঃ নজরুল ইসলাম খান, আঃ রশিদ প্রধান, সাইফুল ইসলাম মানিক, মোঃ শামিম হোসেন, মোঃ জাহিদুল ইসলাম, মতিন মেম্বার, দুলাল মেম্বার প্রমুখ।



খান পরিবারের বৃক্ষরোপণ কর্মসূচিতে সামাজিক দূরত্ব মেনে সকলে অশংগ্রহণ করেন। এছাড়া এলাকার জনপ্রতিনিধি, সুধীজন, সাংবাদিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।



 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ২,২৩,৪৫৩ ১,৬২,২০,৯০০
সুস্থ ১,২৩,৮৮২ ৯৯,২৩,৬৪৩
মৃত্যু ২,৯২৮ ৬,৪৮,৭৫৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫১৬১৯০৯
পুরোন সংখ্যা