চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
নতুন আক্রান্তসহ চাঁদপুরে বর্তমানে করোনা রোগী ৫৩৭
চাঁদপুর কণ্ঠ রিপোর্ট
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলায় গতকাল নতুন করে ৩৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এই ৩৭ জনসহ বর্তমানে এ জেলায় মোট ৫শ' ৩৭ জন করোনা রোগী। এরা বর্তমানে চিকিৎসাধীন অবস্থায় আছেন। গত ৮ এপ্রিল থেকে গতকাল ৯ জুলাই পর্যন্ত জেলায় মোট করোনা রোগী শনাক্ত হয়েছে ১ হাজার ২শ' ৩১ জন। আক্রান্তদের মধ্য থেকে ৬শ' ৬৫ জনকে সুস্থ ঘোষণা করা হয়েছে। আর ৬৬ জন মারা গেছেন। মৃতদের মধ্য থেকে কেউ করোনা পজিটিভ নিয়ে মারা গেছেন, আবার কেউ উপসর্গ নিয়ে মারা যাওয়ার পর নমুনা পরীক্ষা করে করোনা শনাক্ত হয়। সব মিলিয়ে গতকাল পর্যন্ত চাঁদপুর জেলায় করোনায় আক্রান্ত রোগী হচ্ছে ১ হাজার ২শ' ৩১ জন।



গতকাল নতুন করে যে ৩৭ জন আক্রান্ত হয়েছেন উপজেলা ভিত্তিক তাদের সংখ্যা হচ্ছে : চাঁদপুর সদর ৯, হাজীগঞ্জ ১, হাইমচর ৪, মতলব উত্তর ৩, মতলব দক্ষিণ ৫ এবং ফরিদগঞ্জ ১৫।



চাঁদপুর সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, গতকাল পর্যন্ত চাঁদপুর জেলা থেকে কোভিড-১৯ পরীক্ষার জন্যে স্যাম্পল পাঠানো হয়েছে ৫ হাজার ৩শ' ৪৭ জনের। এর মধ্যে গতকালকের ছিলো ১শ' ৭৯ জনের। এ পর্যন্ত রিপোর্ট এসেছে ৫ হাজার ১শ' ১১ জনের। রিপোর্ট পেন্ডিং আছে ২৩৬ জনের।


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


 


১৪। যখন তাহারা মু'মিনগণের সংস্পর্শে আসে তখন বলে, 'আমরা ঈমান আনিয়াছি, আর যখন তাহারা নিভৃতে তাহাদের শয়তানদের সহিত মিলিত হয় তখন বলে, 'আমরা তো তোমাদের সাথে রহিয়াছি; আমরা শুধু তাহাদের সহিত ঠাট্টা-তামাশা করিয়া থাকি।'


 


 


assets/data_files/web

মা এবং মায়ের মুখের ভাষা দুটোর মূল্যই সমান।


-বেঞ্জামিন হ্যারিসন।


 


 


মায়ের পদতলে সন্তানদের বেহেশত।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৮৪৪৭২
পুরোন সংখ্যা