চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
করোনায় মারা গেলেন জেলা আওয়ামী লীগ নেতা আনিছ
স্টাফ রিপোর্টার
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর জেলা আওয়ামী লীগ সদস্য ও মতলব দক্ষিণ উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মোঃ আনিসুজ্জামান চৌধুরীর (৬৫) করোনায় মৃত্যু হয়েছে। গত বুধবার (৮ জুলাই) দিবাগত রাত পৌনে ২টায় ঢাকা নেয়ার পথে তাঁর মৃত্যু হয়।



মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ সূত্রে জানাযায়, আনিসুজ্জামান চৌধুরী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৯ জুন থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েচিকিৎসাধীন ছিলেন। হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ রাজীব কিশোর বণিক বলেন, আনিসুজ্জামান চৌধুরীর নমুনা পুনরায় পাঠানোর পর গত মঙ্গলবার রিপোর্ট আসে নেগেটিভ। করোনা ছাড়াও তাঁর শরীরে অন্যান্য রোগ ছিলো। বুধবার রাতে হঠাৎ করে তাঁর অবস্থা বেগতিক দেখে ঢাকা নেয়ার পরামর্শ দেয়া হয়। রাতেই অ্যাম্বুলেন্স করে ঢাকা রওনা হলে পথিমধ্যে তাঁর মৃত্যু হয়।



উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিএইচএম কবির আহমেদ বলেন, মৃত্যুকালে তিনি স্ত্রী ও এক ছেলেসহ অনেক আত্মীয়-স্বজন, গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর গ্রামের বাড়ি উপজেলার উপাদী উত্তর ইউনিয়নের ডিঙ্গাভাঙ্গা চৌধুরী বাড়ি। তিনি মতলব পৌরসভার কলাদী এলাকায় বসবাস করতেন।



উপজেলা নির্বাহী কর্মকর্তা ফাহমিদা হক বলেন, স্বাস্থ্যবিধি মেনে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে তাঁর দাফন কাজ সম্পন্ন করা হয়।



শিক্ষামন্ত্রীর শোক



চাঁদপুর জেলা আওয়ামী লীগের সদস্য আনিছুজ্জামান আনিছের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিক্ষামন্ত্রী ও সাবেক পররাষ্ট্রমন্ত্রী ডাঃ দীপু মনি এমপি। চাঁদপুর-৩ আসন থেকে পর পর তিনবারের নির্বাচিত সংসদ সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডাঃ দীপু মনি এক শোকবার্তায় আনিছুজ্জামান আনিছের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৯০-সূরা বালাদ


২০ আয়াত, ১ রুকু, মক্কী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৬। অথবা দারিদ্র্য-নিষ্পেষিত নিঃস্বকে,


১৭। তদুপরি সে অন্তর্ভুক্ত হয় মু'মিনদের এবং তাহাদের, যাহারা পরস্পরকে উপদেশ দেয়, ধৈর্য ধারণের ও দয়া-দাক্ষিণ্যের;


 


 


 


assets/data_files/web

বন্ধু অপেক্ষা শত্রুকে পাহারা দেওয়া সহজ।


_আলকমেয়ন।


 


 


 


 


 


 


যারা সংসার থেকে চলে গেছে তাদের দোষ কীর্তন করো না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬১৩৮৭৩
পুরোন সংখ্যা