চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
ইকরাম চৌধুরীর ডায়ালাইসিস শুরু দোয়া কামনা
স্টাফ রিপোর্টার
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি, চ্যানেল আই'র স্টাফ রিপোর্টার, জাগো নিউজের চাঁদপুর প্রতিনিধি এবং দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক ইকরাম চৌধুরীর ডায়ালাইসিস শুরু হয়েছে। গতকাল বৃহস্পতিবার কিডনী জেনারেল হাসপাতালে সন্ধ্যা ৭টায় তাঁর শরীরে ডায়ালাইসিস শুরু করা হয়। আড়াই ঘণ্টাব্যাপী ডায়ালাইসিস চলে।



ইকরাম চৌধুরীর সন্তান আবরার চৌধুরী জানান, প্রথম ডায়ালাইসিস ভালোভাবে সম্পন্ন হয়েছে। আগামী দুদিন পর আবার ডায়ালাইসিস করা হবে। তিনি বর্তমানে ঢাকার গ্রীনরোডস্থ নিউ লাইফ হাসপাতালে কিডনী বিশেষজ্ঞ ডাক্তার মোস্তাফিজুর রহমানের তত্ত্বাবধানে তৃতীয়তলায় ৩০৫নং কেবিনে চিকিৎসাধীন।



পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ডাক্তারের পরামর্শে সাংবাদিক নেতা ইকরাম চৌধুরীকে বুধবার সকালে চাঁদপুর থেকে ঢাকা নেয়া হয় এবং গতকাল বৃহস্পতিবার ডায়ালাইসিস শুরু করা হয়। তিনি দীর্ঘদিন যাবৎ ডায়াবেটিস, হার্ট ও কিডনির সমস্যায় ভুগছেন। বর্তমানে তাঁর দুটি কিডনী অকেজো। দ্রুত তাঁর শরীরে একটি কিডনী প্রতিস্থাপন করা জরুরি হয়ে পড়েছে। সহসাই তাকে উন্নত চিকিৎসার জন্যে ভারতে নেয়া হবে। গত বছর ইকরাম চৌধুরী ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হার্টের বস্নক অপারেশন করেছিলেন। তাঁর সুস্থতার জন্যে তাঁর পরিবার চাঁদপুরের সকলের কাছে দোয়া চেয়েছে।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


১৭। তাহাদের উপমা, যেমন এক ব্যক্তি অগি্ন প্রজ্বলিত করিল; উহা যখন তাহার চতুর্দিক আলোকিত করিল আল্লাহ তখন তাহাদের জ্যোতি অপসারিত করিলেন এবং তাহাদিগকে ঘোর অন্ধকারে ফেলিয়া দিলেন, তাহারা কিছুই দেখিতে পায় না_


 


 


assets/data_files/web

নত হই ছোট নাহি হই কোনমতে।


_রবীন্দ্রনাথ ঠাকুর/কণিকা।


নারী পুরুষের যমজ অর্ধাঙ্গিনী।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
১৩৬৪০৪০
পুরোন সংখ্যা