চাঁদপুর, শুক্রবার ১০ জুলাই ২০২০, ২৬ আষাঢ় ১৪২৭, ১৮ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
সাবেক রাষ্ট্রপতি এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী পালনে জাতীয় পার্টির প্রস্তুতি সভা ও কর্মসূচি
গোলাম মোস্তফা
১০ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক রাষ্ট্রপতি, জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও পল্লীবন্ধু এইচএম এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পার্টির উদ্যোগে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়। গত ৮ জুলাই বুধবার বিকেল ৩টায় শহরের ষোলঘরস্থ জাপা নেতা অ্যাডঃ আঃ লতিফ শেখের ল' চেম্বারে এ সভাটি হয়।



চাঁদপুর জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য এমরান হোসেন মিয়ার সভাপ্রধানে উক্ত সভায় বক্তব্য রাখেন জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ আব্দুল লতিফ শেখ, শহর জাতীয় পার্টির আহ্বায়ক আলহাজ রফিকুল ইসলাম খান, সদস্য সচিব মোঃ মফিজ বেপারী, জেলা জাতীয় যুব সংহতির সাবেক আহ্বায়ক ফেরদৌস খান, বর্তমান আহ্বায়ক আলহাজ গোলাম মোস্তফা নিঝুম পাটোয়ারী, যুগ্ম আহ্বায়ক নাজমুল গাজী, জেলা কৃষক পার্টির আহ্বায়ক মমতাজ উদ্দিন গাজী মন্টু, জেলা কৃষক পার্টির আহ্বায়ক আলহাজ মোঃ নান্নু ভঁূইয়া ও সদর উপজেলা জাতীয় যুব সংহতির সাধারণ সম্পাদক মোঃ হারুন গাজী।



সভায় উপস্থিত সকলের সম্মতিক্রমে আগামী ১৪ জুলাই মঙ্গলবার জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি ও পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে কোর্টস্টেশনস্থ রেলওয়ে ফিডার রোডে জেলা জাতীয় যুব সংহতির কার্যালয়ে মিলাদ ও দোয়া আয়োজন করা হবে। এছাড়াও বিভিন্ন মসজিদে তাঁর রুহের মাগফেরাত কামনা করে মিলাদ ও দোয়ার আয়োজন করার জন্যে উক্ত সভায় নির্দেশনা দেয়া হয়।



উল্লেখ্য, সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চাঁদপুর জেলা জাতীয় পার্টির এ প্রস্তুতি সভাটি ছিলো অত্যন্ত গোপনীয়তার মধ্যে। জেলা জাতীয় পাটি ও অঙ্গ-সহযোগী সংগঠনের মাত্র ১০ জন নেতার উপস্থিতিতে এ প্রস্তুতি সভা করে কর্মসূচি ঘোষণা করায় খোদ দলের মধ্যে এ নিয়ে কানাঘুষা চলছে। এমনকি জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মী, সমর্থক ও শুভাকাঙ্ক্ষীরা দলের প্রতিষ্ঠাতার মৃত্যুবার্ষিকীর বিষয়ে এতো গোপন করে সভা আহ্বান করায় মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।



 



 



 



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

২-সূরা বাকারা


২৮৬ আয়াত, ৪০ রুকু, মাদানী


পরম করুণাময় ও অসীম দয়ালু আল্লাহর নামে শুরু করছি।


 


২০। বিদ্যুৎ চমক তাহাদের দৃষ্টিশক্তি প্রায় কাড়িয়া লয়। যখনই বিদ্যুতালোক তাহাদের সম্মুখে উদ্ভাসিত হয় তাহারা তখনই পথ চলিতে থাকে এবং যখন অন্ধকারাচ্ছন্ন হয় তখন তাহারা থমকিয়া দাঁড়ায়। আল্লাহ ইচ্ছা করিলে তাহাদের শ্রবণ ও দৃষ্টিশক্তি হরণ করিতেন। আল্লাহ সর্ববিষয়ে সর্বশক্তিমান।


 


 


assets/data_files/web

নত হই ছোট নাহি হই কোনমতে।


_রবীন্দ্রনাথ ঠাকুর/কণিকা।


ডান হাত যা দান করে বাম হাত তা জানতে পারে না-এমন দানই সর্বোৎকৃষ্ট দান।


 


 


 


 


করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৬,৪৪,৪৩৯ ১৩,২১,৯৪,৪৪৭
সুস্থ ৫,৫৫,৪১৪ ১০,৬৪,২৬,৮২২
মৃত্যু ৯,৩১৮ ২৮,৬৯,৩৬৯
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৬৫৮৪৪৩
পুরোন সংখ্যা