চাঁদপুর, সোমবার ১৩ জুলাই ২০২০, ২৯ আষাঢ় ১৪২৭, ২১ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
করোনামুক্ত হলেন পুলিশ সুপার মাহবুবুর রহমান
স্টাফ রিপোর্টার
১৩ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


করোনামুক্ত হয়েছেন চাঁদপুরের পুলিশ সুপার মাহবুবুর রহমান, পিপিএম বার। গতকাল রোববার পুলিশ সুপার নিজেই তাঁর ফেসবুক পেইজে এ তথ্য জানান। তিনি সেখানে উল্লেখ করেন, করোনা পজিটিভ হয়ে গত ৩০ জুন সেন্ট্রাল পুলিশ হসপিটালে তিনি ভর্তি হন এবং গতকাল রোববার ১২ জুলাই করোনা নেগেটিভ হওয়ার রিলিজ লেটার তিনি পেয়েছেন।



এসপি পদোন্নতিপ্রাপ্ত চাঁদপুরের অতিরিক্তি পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান জানান, এসপি স্যারের রিপোর্ট নেগেটিভ এসেছে। তিনি ভালো আছেন।



উল্লেখ্য, করোনাকালে পুলিশের এই কর্মকর্তা করোনা সংক্রমণরোধে জনসচেতনতা তৈরিসহ বিভিন্ন কর্মকা-ে সক্রিয় ছিলেন। গত ৩০ জুন তিনি করোনা আক্রান্ত হয়ে সেন্ট্রাল পুলিশ হসপিটালে ভর্তি হন। পুলিশ সুপার করোনা পজিটিভ রিপোর্ট আসার দু' দিন আগে নমুনা দেন।



পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম বার চাঁদপুরে বেশ সুনামের সাথে দায়িত্ব পালন করছেন। তাঁর এ অসুস্থতার খবরে বিভিন্ন মহল আল্লাহর কাছে তাঁর সুস্থতার জন্যে দোয়া করেন। বিভিন্ন মসজিদে এসপির সুস্থতা কামনা করে দোয়া অনুষ্ঠিত হয়।



চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তিনি বর্তমানে সরকারি বাসায় কোয়ারেন্টাইনে আছেন।



গতকাল ১২ জুলাই দুপুরে পুলিশ সুপার সেন্ট্রাল পুলিশ হাসপাতাল (সিপিএইচ) থেকে চাঁদপুর আসলে জেলা পুলিশের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাগণ পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছা জানান।



 


হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


 


১। বল, আমার প্রতি ওহী প্রেরিত হইয়াছে যে, জিন্নদের একটি দল মনোযোগ সহকারে শ্রবণ করিয়াছে এবং বলিয়াছে, 'আমরা তো এক বিস্ময়কর কুরআন শ্রবণ করিয়াছি,


২। যাহা সঠিক পথনির্দেশ করে; ফলে আমরা ইহাতে বিশ্বাস স্থাপন করিয়াছি। আমরা কখনও আমাদের প্রতিপালকের কোন শরীক স্থির করিব না,


 


 


প্রার্থনা ও প্রশংসা এই দুটো জিনিস স্বয়ং বিধাতাও পছন্দ করেন।


-সুইডেন বাগ।


 


 


 


 


 


ধর্মের পর জ্ঞানের প্রধান অংশ হচ্ছে মানবপ্রেম-আর পাপী পুণ্যবান নির্বিশেষে মানুষের মঙ্গল সাধন।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৮৩৭৯৫৩
পুরোন সংখ্যা