চাঁদপুর, বুধবার ১৫ জুলাই ২০২০, ৩১ আষাঢ় ১৪২৭, ২৩ জিলকদ ১৪৪১
jibon dip

সর্বশেষ খবর :

  • -
চাঁদপুর জেলা জাতীয় পার্টির উদ্যোগে ও জাতীয় যুব সংহতির আয়োজনে
সাবেক রাষ্ট্রপতি এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী পালিত
১৫ জুলাই, ২০২০ ০০:০০:০০
প্রিন্টঅ-অ+


সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে জেলা জাতীয় পার্টির উদ্যোগে ও জাতীয় যুব সংহতির আয়োজনে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।



১৪ জুলাই মঙ্গলবার বাদ জোহর জাতীয় যুব সংহতি চাঁদপুর জেলা শাখার কার্যালয়ে সামাজিক দূরত্ব বজায় রেখে এই মিলাদ ও দোয়ার আয়োজন করা হয়।



চাঁদপুর জেলা যুব সংহতির আহ্বায়ক আলহাজ্ব গোলাম মোস্তফা নিঝুম পাটওয়ারীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলা জাতীয় পার্টির সিনিয়র যুগ্ম আহ্বায়ক ও জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডঃ শেখ আব্দুল লতিফ।



দোয়ার পূর্বে সংক্ষিপ্ত আলোচনায় তিনি বলেন, পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদ এদেশের জন্যে অনেক কিছু করেছিলেন। আজকের এইদিনে আমরা তাঁর রূহের মাগফিরাত কামনা করছি।



এছাড়া তিনি সারাদেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে দেশের সাধারণ জনগণের স্বাস্থ্য সুরক্ষার জন্যে সরকারকে স্বাস্থ্য ব্যবস্থার প্রতি আরো জোর দেয়ার অনুরোধ জানান।



মিলাদ ও দোয়ানুষ্ঠানে জেলা জাতীয় পার্টির যুগ্ম-আহ্বায়ক সিরাজুল ইসলাম সিরু মিজি, শহর জাতীয় পার্টির আহ্বায়ক রফিকুল ইসলাম খান, স্বেচ্ছাসেবক পার্টির আহ্বায়ক শাহআলম মিজি, সাধারণ সম্পাদক স্বপন দেওয়ান, জেলা যুব সংহতির সাবেক আহ্বায়ক ফেরদৌস খান, যুগ্ম আহ্বায়ক মোঃ নাজমুল হোসেন গাজী, আলাউদ্দিন চৌধুরী, জেলা শ্রমিক পার্টির সভাপতি নান্নু ভূঁইয়া, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শান্ত, সদর উপজলো যুব সংহতির সদস্য সচিব হারুন গাজী, যুব সংহতির সদস্য রহমান ভঁূইয়া, সদস্য রানা মজুমদার, শহর যুব সংহতির যুগ্ম আহ্বায়ক ফারুক গাজী, হাজীগঞ্জ উপজেলা যুব সংহতির সভাপতি নূরে আলম বাবলু, সাংগঠনিক সম্পাদক জহির, যুবনেতা সেলিম শেখ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



 



 


এই পাতার আরো খবর -
হেরার আলো
বাণী চিরন্তন
আল-হাদিস

৭২-সূরা জিন্ন্


২৮ আয়াত, ২ রুকু, মক্কী


৫। অথচ আমরা মনে করিতাম মানুষ এবং জিন্ন্ আল্লাহ সম্বন্ধে কখনও মিথ্যা আরোপ করিবে না।


৬। 'আরও এই যে, কতিপয় মানুষ কতক জিন্ন্রে শরণ লইত, ফলে উহারা জিন্নদের আত্মম্ভরিতা বাড়াইয়া দিত।'


 


কথার শক্তিকে না জেনে মানুষকে জানা অসম্ভব।


-কনফুসিয়াম।


 


 


 


 


যে নামাজে হৃদয় নম্র হয় না, সে নামাজ খোদার নিকট নামাজ বলিয়াই গণ্য হয় না।


 


 


ফটো গ্যালারি
করোনা পরিস্থিতি
বাংলাদেশ বিশ্ব
আক্রান্ত ৫,১২,৪৯৬ ৮,২৪,৩৫,৪৮২
সুস্থ ৪,৫৬,০৭০ ৫,৮৪,৪৩,৫১৫
মৃত্যু ৭,৫৩১ ১৭,৯৯,২৯৪
দেশ ২১৩
সূত্র: আইইডিসিআর ও বিশ্ব স্বাস্থ্য সংস্থা।
আজকের পাঠকসংখ্যা
৫৬৮৮৪৩
পুরোন সংখ্যা